মহিলাদের থেকে সাবধান থাকুন মেষ, সবার মাঝেও নিঃসঙ্গ মিথুন

0

মেষ
নতুন কোনো পরিকল্পনার কথা মাথায় থাকলে সেগুলো নিয়ে ভাবুন। পরিবারের সদস্য হোক বা পরিচিত বন্ধু-বান্ধব, আপনার সব সামাজিক যোগাযোগের জায়গাগুলো এক্সপ্লোর করুন। মানুষের সঙ্গে কথা বলুন। ভাগ্য কিন্তু আপনার ওপর রীতিমতো প্রসন্ন।মহিলাদের থেকে সাবধান থাকুন। এই সপ্তাহে ব্যবসার দিকে ভালো খবর পাবেন।

বৃষ
গুজবে কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনাকে নিয়ে ঠাট্টা-মশকরা করলে পাত্তা দেবেন না। হালকাভাবে নিন। গুরুজনের শরীর নিয়ে চিন্তা বাড়বে। স্ত্রীর জন্য কোনো বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। মাসের শেষদিকে ব্যবসায় একটু নজর দিন। বিপদে বন্ধুর পাশে দাঁড়াতে পারবেন। পড়াশুনার জন্য বিদেশ ভ্রমণ হতে পারে।

মিথুন
আপনার সারাদিনের হাল-হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। সকলকে কাছে পেয়েও নিজেকে খুব নিঃসঙ্গ মনে হবে। প্রেমের ক্ষেত্রে সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে। বেকারদের জন্য কাজের ভালো খবর আসতে পারে।

কর্কট
দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখিন হচ্ছেন আপনি, আচমকা তার একটা সমাধান পেতে পারেন আজ। সারাদিন যা কাজ করবেন, নিজেই তাতে নেতৃত্ব দেবেন বলে মনে হচ্ছে। এই সময় ভালো কথা বলবার জন্য বন্ধুমহলে সুনাম জুটবে। ছোট সমস্যা নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে।

সিংহ
সামনের দুটো দিন আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। আপনার নেপচুনের প্রভাব কিন্তু নেপোলিয়ন বোনাপার্টের চেয়েও বেশি শক্তিশালী। ব্যবসার জন্য সময়টি ভালো। সংসারে কোনো বিবাদ অনেকদূর যেতে পারে। এ সময় ভালো উদ্দেশ্য পূরণের সময়। অযথা কোনো ঝামেলা থেকে দূরে থাকুন। অপরের কোনো উপকার করতে গিয়ে বদনাম হতে পারে।

কন্যা
কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগ, সেন্টিমেন্টকে গুরুত্ব দেবেন না। চাকরিক্ষেত্রে সুনাম অক্ষুণ্ন থাকবে। শেয়ার সংক্রান্ত ব্যাপারে ক্ষতি হবে। ব্যবসাক্ষেত্রে সমস্যা থাকবে। প্রেমের ক্ষেত্রে বিবাদের সম্ভাবনা। শরীর সুস্থ থাকবে।

তুলা
বিষন্নতা ও মানসিক রোগে কষ্ট পাবেন। কোষ্ঠকাঠিন্য ও লিভার সংক্রান্ত রোগে ভুগবেন। প্রেমের ক্ষেত্রে সঙ্গীর সঙ্গে দূরত্ব তৈরি হলে তা ক্ষতির কারণ হবে না। একে অপরের সঙ্গে সমঝোতা থাকবে। বিবাহিত জীবন শুভ। অর্থভাগ্য খুব ভালো যাবে না। ব্যবসায় ক্ষেত্রে অর্থ নিয়ে একটু চিন্তা বাড়বে। ঋণ নিতে হতে পারে গৃহনির্মাণের জন্য। পাওনা টাকা আদায়ে দেরি হতে পারে।

বৃশ্চিক
খুব চেষ্টা করেও যা এড়িয়ে যাচ্ছেন, তার সামনাসামনি হতেই হবে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন। ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত- দুই দিকেই ঝামেলা বাড়তে পারে। আপনার জীবনে বিগত কিছুদিন ধরে ব্যালেন্সের অভাব হচ্ছে। দু’দিক মেলাতেই পারছেন না। এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি।

ধনু
ব্যক্তিত্বের সংঘাত হবেই। আত্মীয়বর্গের সঙ্গে সম্পর্ক স্থায়ী হবে না। পত্নীর আগের কোনো রোগ নিরাময়ের আশায় কিছু অর্থব্যয় হতে পারে। তবে নতুন করে তার কোনো বড় রোগে ভোগার আশঙ্কা নেই। যদি জরায়ুঘটিত কোনো রোগে অনেকদিন ধরে আক্রান্ত থাকেন, তাহলে ওই রোগের প্রকোপ উত্তরোত্তর বৃদ্ধি পেতে পারে।

মকর
ধন উপার্জন হবে অল্প। সঞ্চয়ের পরিমাণ কম হলেও আয়-ব্যয়ের সমতা বজায় থাকবে বলে মনে হয়। আয়ের পরিমাণ কম হলেও ঋণগ্রস্ত হয়ে পড়তে হবে না। যারা চাকরির সঙ্গে যুক্ত আছেন তাদের আর্থিক চিন্তায় মাঝে মাঝে ব্যাকুল হতে হবে। ছোট ব্যবসায়ীরা অনেক সমস্যার সন্মুখিন হবেন।

কুম্ভ
দীর্ঘদিনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের সম্ভাবনা। পড়াশুনার দিকে কোনো পরিবর্তন আশা করতে পারেন। বাড়তি কোনো কথার জন্য বিবাদ হতে পারে। প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান।

মীন
বিবাহ সংলগ্ন কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা ভাল নয়। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য নিয়ে একটু চিন্তা থাকবে। আজ কোনো কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কর্মের জায়গায় প্রচুর সুনাম বৃদ্ধি পাবে।

আরও পড়ুন
লোড হচ্ছে...