কক্সবাজারে ৪৭ প্লাটুন বিজিবি মোতায়েন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে কক্সবাজার জেলায় ৪৭ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মো. কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -

জেলা প্রশাসক বলেন, কক্সবাজারের চারটি সংসদীয় আসনে ৪৭ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। তার মধ্যে সদর, রামু, চকরিয়া, পেকুয়া, মহেশখালী, কুতুবদিয়া, উখিয়া ও টেকনাফে ৮ ভাগে এই ৪৭ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

- Advertisement -google news follower

তিনি আরও জানান, পুলিশ ও অন্যান্য বাহিনীর পাশাপাশি বিজিবি সদস্যরা নির্বাচনের নিরাপত্তায় কাজ করবে। যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিজিবি সদস্যরা বুধবার (১৯ ডিসেম্বর) থেকে নির্বাচনি এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে নির্বাচন আচরণবিধি সংক্রান্ত দায়িত্ব পালন করবে ।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, সারাদেশের মতো কক্সবাজারের চারটি আসনে আওয়ামী লীগ ও বিএনপির কর্মী-সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছিল। বিজিবি মোতায়েন করার পর এ ধরনের ঘটনা কমে আসবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

জয়নিউজ/শামীম/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM