সিইসির বক্তব্যের বিশ্বাসযোগ্যতা নেই: খসরু

0

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পতেঙ্গায় ধানের শীষের পক্ষে গণসংযোগ করেছেন চট্টগ্রাম-১১ আসনে বিএনপি প্রার্থী আমির খসরু মাহমুদ চৌধুরী। এসময় তিনি বলেন, সিইসি যে বক্তব্য রাখছেন তার কোন বিশ্বাসযোগ্যতা নেই।

বুধবার (১৯ ডিসেম্বর) নগরের স্টিলমিল বাজার থেকে পশ্চিম হোসেন আহমদ পাড়া, পূর্ব হোসেন আহমদ পাড়া, কাঠগড়, ধুমপাড়া, মুসলিমাবাদ, মাইজপাড়া ও হাজীপাড়া এলাকায় গণসংযোগ করেন তিনি।

গণসংযোগকালে আমির খসরু বলেন, প্রধান নির্বাচন কমিশনার যে বক্তব্য রাখছেন তার কোন বিশ্বাসযোগ্যতা নেই। দেশবাসী এমনকি বাইরের কেউ তাঁর এ বক্তব্য বিশ্বাস করছে না। নির্বাচনি মাঠে কি ঘটছে তাঁর প্রকৃত অবস্থা জনগণ দেখছে। নির্বাচন কমিশনারের বক্তব্য বিশ্বাসযোগ্যতা হারিয়েছে। তিনি আত্মতৃপ্তি পাওয়ার জন্য এ বক্তব্য দিয়ে থাকলে কিছুই বলার নেই।

গণসংযোগে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. ফাওয়াজ হোসেন শুভ, মহানগর বিএনপির সহসভাপতি মো. মিয়া ভোলা, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক মফিজুর রহমান আশিক, মহানগর বিএনপি নেতা মোহাম্মদ ইসমাইল, পতেঙ্গা থানা বিএনপির সভাপতি ডা. নুরুল আবসার ও সাধারণ সম্পাদক মো. শাহাব উদ্দিন।

জয়নিউজ/ফয়সাল/বিশু/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...