বৃষ বিয়েতে পেতে পারেন ট্রাঙ্কভরা পণ, বন্ধুর সাহায্যে কর্কট করবেন অসাধ্য সাধন

0

চন্দ্রের অবস্থান
আজ চন্দ্র মেষ রাশিতে। সকাল ৮.৫০টা থেকে বৃষ রাশিতে অবস্থান করবে। ত্রয়োদশী তিথি রাত ৩.৩০টা পর্যন্ত। পরে চতুর্দশী তিথি চলবে।

মেষ রাশি
মেষ রাশির জাতক-জাতিকার নির্ভাবনার দিন, বকেয়া টাকা আদায় হবে, কমবে কিছু ঋণ। খাদ্য আর পানীয়ের ব্যবসায় হবে কিছু আয়, চাকরিজীবীরা আজ বকেয়া ধন পায়। খুচরা আর পাইকারি ব্যবসায় রয়েছে লাভের যোগ, বিয়েবাড়িতে খেতে পারেন অনেক রাজভোগ।

বৃষ রাশি
বৃষ রাশির জাতক-জাতিকার চিন্তা যে নাই কোনো, মনের শান্তি ফিরে আসবে এই কথাটি জেনো। আর্থিক আর পারিবারিক দিক যাবে আনন্দময়, ব্যবসায়িক কাজে কোনো করবেন ব্যবসা জয়। জীবনসাথীর সাহায্য পাবেন, নেই কোনো টেনশন, বিয়ের ক্ষেত্রে পেতে পারেন ট্রাঙ্কভরা পণ।

মিথুন রাশি
মিথুন রাশির জাতক-জাতিকার ভ্রমণের যোগ খুব, ভ্রমণের জন্য যেতে পারেন পশ্চিম কিংবা পূব। ট্যুরিস্ট আর ট্র্যাভেল ব্যবসায় কিছু মন্দার ভয়, নির্বাচনি ডামাডোলে লোকসান গুণতে হয়। প্রবাসীরা আসতে পারেন দেশে দিতে পারেন ভোট, কেউবা আবার বাধতে পারেন নির্দলীয় জোট।

কর্কট রাশি
কর্কটের জাতক-জাতিকার ব্যবসা-বাণিজ্য ভালো, চাল ডাল আর রেস্টুরেন্ট ব্যবসায় কিছু লাভ হলো। বন্ধুর সাহায্যে করবেন অসাধ্য সাধন, বিদ্যাশিক্ষায় সাফল্য আসবে পড়লে দিয়ে মন। প্রেম আর রোমান্স নিয়ে মাতামাতি ভালো নয়, আজ প্রেমে প্রতারণার আছে অনেক ভয়।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক-জাতিকার চাকরিতে পদ লাভ, পদস্থ কর্মকর্তার সাহায্যে বাড়বে প্রভাব। বেকারদের চাকরির পরীক্ষায় সাফল্য লাভ হয়, নতুন বছর কর্মলাভের যোগ আছে নিশ্চয়। সামাজিক আর রাজনৈতিক কাজে পাবেন সম্মান, পিতার কাছে যেতে পারে আজ আপনার মান।

কন্যা রাশি
কন্যার জাতক-জাতিকার ভাগ্যোন্নতি হবে। কেউ কেউ বৃত্তি পেয়ে বিদেশেতে যাবে। ধর্মীয় আর আধ্যাত্মিক কাজে দূরের যাত্রা হবে। জীবিকা বা ভাগ্যান্বেষণে যাবেন দূরে কোথাও, আজকে কোথাও খেতে পারেন একবারে ফাও।

তুলা রাশি
তুলা রাশির জাতক-জাতিকার আজ ব্যাংক ঋণ লাভের দিন। পাওনাদারের কাছে আপনার আরো বাড়বে ঋণ। রাস্তাঘাটে চলাচলে হতে হবে সাবধান, দুর্ঘটনায় পড়তে পারেন যেতে পারে প্রাণ। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আছে লোকসানের ভয়, শেয়ার বিনিয়োগে হারাতে পারেন সঞ্চয়।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি ব্যবসাময়। বৈদেশিক ব্যবসা-বাণিজ্যে নাই তো কোনো ভয়। দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পেতে পারে। অংশিদারের সাথে বিরোধ নাহি ছাড়ে। স্ত্রীর সাহায্য পাবেন যাবেন হানিমুন, ভালোবাসা বৃদ্ধি পাবে লাভ হবে কয়েকগুণ।

ধনু রাশি
ধনু রাশির জাতক-জাতিকার সকল কাজে ভয়, পানিবাহিত পীড়ায় কিছু কষ্ট রয়। খালি হাতে আজকের দিনে সফল নাহি হবেন। পকেট ভরে টাকা নিয়ে রাস্তাঘাটে যাবেন। টনসিলের রোগীরা আজ সতর্ক হয়ে চলুন, অন্যায়ের প্রতিবাদে জোরে আওয়াজ তুলুন।

মকর রাশি
মকর রাশির জাতক-জাতিকার প্রেম আর রোমান্স শুভ হয়, বিদ্যার্থীদের বিদ্যাশিক্ষায় নাই তো কোনো ভয়। শিল্পী আর কলাকুশলী পাবেন কোনো সুযোগ, সুটিংয়ের কাজে যেতে পারেন, পার করে দুর্ভোগ।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক-জাতিকার পারিবারিক জীবন যাবে ভালো। প্রেম-পিরিতি বাড়তে পারে, বাড়বে জ্ঞানের আলো। সম্পত্তি আর ভূমি বিষয়ে আসবে অনেক লাভ, আত্মীয়তে গৃহ ভরবে, জমবে অনেক ভাব। মায়ের সাথে ভাঙ্গতে পারে পুরানো অভিমান, সামাজিক কাজে পেয়ে যাবেন অনেক অনেক মান।

মীন রাশি
মীন রাশির জাতক-জাতিকার যোগাযোগে লাভ হবে, পুরানো দিনের কষ্ট গুলো স্মৃতি হয়ে রবে। প্রতিবেশী আর ভাই-বোনের পাবেন আনুকূল্য, কর্মজীবী পাবেন কর্মে সাফল্য। সাংবাদিক আর সাহিত্যিকদের আয়-রোজগার বাড়ে, মুদ্রণ ব্যবসায়ীদের কিছু দুর্ভোগ নাহি ছাড়ে।

আরও পড়ুন
লোড হচ্ছে...