প্রণয়ক্ষেত্রে মানসিক অশান্তি কুম্ভের, পত্নীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ ধনুর

0

মেষ: কর্মক্ষেত্র সম্পর্কে মানসিক অতৃপ্তি থাকবে। পূর্বের তুলনায় যোগাযোগ ও আয় বৃদ্ধি পাবে। কোনো সুসংবাদে উৎসাহিত হবেন। অযাচিত যোগাযোগে অর্থলাভ। সম্মান বৃদ্ধি। কোথাও নিমন্ত্রণ কিংবা কথা রক্ষা বা কোনো দেবালয় ভ্রমণের যোগ। বিশিষ্ট কোনো ব্যক্তির সান্নিধ্যে আসবেন। প্রেমপ্রীতির ক্ষেত্রে সাময়িক মতবিরোধ ও অশান্তি দেখা দিলেও প্রেম জমজমাট হয়ে উঠবে।

বৃষ: কর্মক্ষেত্র সম্পর্কে মানসিক দুশ্চিন্তা থাকবে। নতুন কোনো উৎসাহবর্ধক যোগাযোগ আসতে পারে। দুশ্চিন্তার মধ্য দিয়ে অর্থ আসবে। কোনো ঘটনা কিংবা অবাঞ্ছিত কথায় মানসিক প্রফুল্লতা নষ্ট হতে পারে। স্বাস্থ্য মোটামুটি চলনসই। পূর্বের কোনো সমস্যার সমাধান। কোনো নতুন বিষয়ে আলোকপাত করতে পারেন। বস্তু কিংবা দ্রব্যলাভ। বন্ধুর সঙ্গে আনন্দবৃদ্ধি। কোনো কাজের জন্য প্রশংসা পাবেন। প্রণয়ক্ষেত্র কিছুটা আনন্দ ও উৎসাহ বৃদ্ধি করবে।

মিথুন: দিনটা মানসিক দিক থেকে সাময়িক অস্থিরতা বৃদ্ধি করলেও মোটামুটি আনন্দের মধ্যেই যাবে। অর্থভাগ্য সুপ্রসন্ন, তবে ব্যয়চাপ কমবে না। কর্মক্ষেত্র সম্পর্কে কমবেশি দুশ্চিন্তা বর্তমান থাকবে। প্রিয়জনের জন্য দুশ্চিন্তা। কোনো বয়স্কের সাথে মনোমালিন্য। কৃতকর্মের জন্য প্রশংসালাভ। অপ্রত্যাশিতভাবে অন্যের গৃহে আতিথ্য গ্রহণ। কোনো ঘটনায় মন আহত হতে পারে। প্রেমিক-প্রেমিকাদের মধ্যে মনোমালিন্যের কারণে সাময়িক অশান্তি।

কর্কট: মাঝের কিছু সময় ছাড়া সম্পূর্ণ দিনটা প্রফুল্লতার মধ্য দিয়ে অতিবাহিত হবে। আপনার বিরুদ্ধ কোনো ঘটনা সাময়িক মনে দুঃখ দেবে। কর্ম ও আয়ের ক্ষেত্রে যোগাযোগ লক্ষ্যণীয় হয়ে উঠবে। অযাচিত অর্থলাভ। কোনো বয়স্ক ব্যক্তির সান্নিধ্যে ধর্মালোচনা। কারও সহায়তা লাভ। কথার দোষে অশান্তির সৃষ্টি। কোনো দেবালয় ভ্রমণ। বন্ধু কর্তৃক সমাদৃত এবং কোথাও নিমন্ত্রিত হবেন। প্রেমপ্রীতির ক্ষেত্রে সাময়িক মনোমালিন্য দেখা দিলেও প্রেম প্রগাঢ় হয়ে উঠবে।

সিংহ: কর্মক্ষেত্রে পূর্বের তুলনায় যোগাযোগ বৃদ্ধি পেলেও মানসিক দিক থেকে অতৃপ্তি বোধ করবেন। সামান্য আয় বৃদ্ধি পাবে। অযাচিত অর্থলাভ হবে। নতুন কোনো দ্রব্য কেনাকাটা। নিকট কারও ব্যাপারে দুর্ভাবনা। কথার দোষে অশান্তি সৃষ্টি। কোনো গুণের জন্য প্রশংসা লাভ। কোনো শুভ সংবাদ লাভ। কোনো মাঙ্গলিক কর্মে অংশগ্রহণ এবং দেবালয় ভ্রমণ যোগ। কোনো গুণী ব্যক্তির সান্নিধ্যে আসবেন। কোনো ব্যাপারে মানসিক উত্তেজনা দেখা দিতে পারে। প্রেমিক-প্রেমিকাদের প্রথমে মনোমালিন্য ও পরে প্রীতিবৃদ্ধি পাবে।

কন্যা: দৈহিক অস্বস্তির মধ্যেও দিনটা আনন্দের মধ্যে অতিবাহিত হবে। মানসিক দুশ্চিন্তা ও চাপ কিছু কমবে। কর্মক্ষেত্রে উদ্বেগের মধ্যেও কিছু নতুন যোগাযোগ আসবে। কোনো গুণের জন্য প্রশংসিত হবেন। আর্থিক টানাটানির অবসান না ঘটলেও, কিছু অযাচিত অর্থ হাতে আসবে। প্রিয়জনের জন্য দুর্ভাবনা। অযথা অর্থব্যয়। কোথাও নিমন্ত্রণ রক্ষা। কোনো নতুন দ্রব্যলাভ। বন্ধুর সান্নিধ্যে আনন্দ বৃদ্ধি এবং কোনো আত্মীয় কিংবা বন্ধুর গৃহে বেড়াতে যাবেন। প্রেমিক-প্রেমিকাদের প্রীতি ও আন্তরিকতা বৃদ্ধি পাবে।

তুলা: দিনটা মোটামুটি আনন্দের মধ্য দিয়েই অতিবাহিত হবে। সামান্য কিছু অযাচিত অর্থাগম হলেও, কর্মক্ষেত্র সম্পর্কে একটা দুশ্চিন্তা বা উদ্বেগ থাকবে। শারীরিক আমেজ নষ্ট হবে। মানসিক উত্তেজনা ও কথাবার্তায় সংযত না হলে বচসায় জড়িয়ে পড়তে পারেন। কোনো দ্রব্য উপহার হিসাবে পাবেন। কাছাকাছি কোথাও বেড়াতে যাবেন। কোনো বিশেষ গুণের অধিকারী হলে প্রশংসিতও হবেন। দেবালয় ভ্রমণ ও টুকটাক রক্তপাত যোগ। প্রেমিক-প্রেমিকাদের অকারণ মনোমালিন্যের সৃষ্টি হলেও পরে আন্তরিকতা বৃদ্ধি পাবে।

বৃশ্চিক: মানসিক দুশ্চিন্তার মধ্যেই সামান্য আয় বাড়বে, কর্মক্ষেত্র থাকবে উৎসাহপূর্ণ। অপ্রত্যাশিত কিছু অর্থাগম হবে, যা সাময়িক অস্বচ্ছলতা কাটিয়ে দেবে। নতুন দ্রব্য কেনাকাটা হবে। বন্ধুর সান্নিধ্য আনন্দ বৃদ্ধি পাবে। সাময়িক শারীরিক আমেজ নষ্ট হবে। মনটা থাকবে অতৃপ্তি পূর্ণ। কোনো বন্ধু কিংবা আত্মীয়ের গৃহে বেড়াতে যাবেন। কোনো গুণের জন্য প্রশংসা লাভ এবং দেবালয় ভ্রমণ যোগ। প্রেমিক-প্রেমিকাদের মধ্যে ঠুনকো কথা নিয়ে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে।

ধনু:দিনটা পারিবারিক ক্ষেত্রে নৈরাশ্য ও প্রতিদ্বন্দ্বীর জন্য অশান্তি বৃদ্ধি করবে। পূর্বের তুলনায় মনের উপর চাপ বৃদ্ধি করলেও দিনের শেষভাগ মানসিক প্রফুল্লতার মধ্যেই অতিবাহিত হবে। বন্ধুর সান্নিধ্যে আনন্দলাভ ও কোনো উৎসব-আসরে যোগদান করতে হবে। পত্নীর স্বাস্থ্য উদ্বেগ সৃষ্টি করতে পারে। কোনো আত্মীয়ের জন্য কিংবা শুভকর্মে অর্থ ব্যয় হবে। কোথাও নিমন্ত্রণ রক্ষার জন্য যেতে পারেন। প্রেমিকার সঙ্গে যোগাযোগ মানসিক প্রফুল্লতা নষ্ট করবে।

মকর: দিনটা আনন্দ বৃদ্ধি করলেও প্রথমদিকে কিছুটা মানসিক অস্থিরতা ও কোনো ব্যাপারে দুশ্চিন্তার সৃষ্টি হবে। বন্ধুসঙ্গ আনন্দ দেবে। দলবদ্ধভাবে কোথাও বেড়াতে যাবেন। অপ্রত্যাশিত অর্থ কিংবা দ্রব্যলাভ হবে। কোনো ব্যাপার নিয়ে কারও কাছে অভিযোগ করতে হতে পারে। আপনার কথা অপরকে আঘাত করবে অথবা নিজের মানসিক শান্তির ব্যাঘাত ঘটাবে। ক্রোধ বাড়বে। অকারণ অর্থব্যয় ও বহু প্রাচীন মন্দির ভ্রমণের যোগ আছে। কর্মক্ষেত্র দুশ্চিন্তার সৃষ্টি করবে। গৃহে নতুন অতিথির আগমন ঘটবে। কোনো বয়স্কের পরামর্শ নিতে হবে। ধর্মালোচনা বৃদ্ধি পাবে। প্রেম-প্রণয়ে মানসিক অশান্তির মধ্যেও আনন্দ পাবেন। অর্থলাভ ও দুপুরের পর মানসিক উৎফুল্লতা নষ্ট হবে।

কুম্ভ: পূর্বকৃত কর্মের জন্য সম্মানিত হবেন। কোনো গুণী ব্যক্তির সহায়তা লাভ হবে। প্রত্যাশিত কিছু অর্থ আসবে। আয় বাড়বে। কর্মক্ষেত্র সম্পর্কে কোনো দুর্ভাবনা দেখা দিতে পারে। নতুন দ্রব্য কেনাকাটা। কোনো শুভ কর্মানুষ্ঠানে যেতে হবে। বন্ধুর সান্নিধ্য প্রীতি বৃদ্ধি করবে। কোনো কারণে মনের উপর চাপ বৃদ্ধি। স্বাস্থ্য চলনসই। বাদানুবাদ ও বিতর্ক এড়িয়ে চলুন। প্রণয়ক্ষেত্রে মানসিক অশান্তি বর্তমান থাকবে।

মীন: চিত্ত চাঞ্চল্য ও অস্থিরতার মধ্যে দিনের অধিকাংশ সময় অতিবাহিত হবে। কর্মে আলস্য ও অনিচ্ছার ভাব দেখা দেবে। সামান্য আর্থিক উন্নতি হলেও লক্ষ্যণীয় কোনো পরিবর্তন হবে না। নতুন দ্রব্য লাভ। অপরকে স্পষ্ট কথা বলার জন্য নিজের মানসিক শান্তি নষ্ট হবে। কেউ মিথ্যা দোষারোপ করতে পারে। দেবালয় ভ্রমণ ও কারও সহায়তা লাভ এবং কোনো যোগাযোগ উৎসাহিত করবে। প্রেমপ্রীতির ক্ষেত্রে একে অন্যের পিছনে অর্থব্যয় ও মানসিক বিষণ্ণতার মধ্যে আন্তরিকতা বর্তমান থাকবে।

আরও পড়ুন
লোড হচ্ছে...