আমি প্রতিশ্রুতিতে নয়, কাজে বিশ্বাসী: লতিফ

0

নগরের ৩৭নং মুনিরনগর ওয়ার্ডে গণসংযোগ করেছেন চট্টগ্রাম-১১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এম এ লতিফ। শনিবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় মনির উদ্দিন (র.) এর মাজার জিয়ারতের মাধ্যমে তিনি গণসংযোগ শুরু করেন।

ওয়ার্ডের চৌচালা মোড় থেকে আনন্দবাজার, জাফরখানা পাড়া, দেন্ডা চৌধুরী পাড়া, মুন্সিপাড়া ও আদর্শপাড়া এলাকায় গণসংযোগ করেন তিনি।

গণসংযোগকালে লতিফ বলেন, আমি প্রতিশ্রুতিতে নয়, কাজে বিশ্বাসী। আমি দীর্ঘদিন এ এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছি। গরিব দুঃখী মানুষের পাশে থেকেছি। নির্বাচিত হয়ে আবার আপনাদের পাশে থাকতে চাই।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার পরিচালক ও জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র নেসার উদ্দিন মঞ্জু, যুবলীগ কেন্দ্রীয় কার্যপরিষদের সদস্য দেবাশীষ পাল দেবু, ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন মো. মুরাদ, সহ-সভাপতি মো. এরশাদ চৌধুরী, জানে আলম, সাধারণ সম্পাদক আবদুল মান্নান, সাংগঠনিক সম্পাদক ফরিদ, যুগ্ম-সম্পাদক আবদুল্লাহ আল মারুফ, বন্দর কর্মচারী পরিষদের সভাপতি মো. আজিম, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক খালেদ ফরিদ, সদস্য রাশেদ ও ছাত্রলীগ নেতা নাজমুল উদ্দিন।

জয়নিউজ/ফয়সাল/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...