মেয়রের নির্দেশনায় ‘ডোর টু ডোর’ প্রচারণায় ছাত্রলীগ

0

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে রাত-দিন অক্লান্ত পরিশ্রম করছে নগর ছাত্রলীগ। নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের নির্দেশনায় ছয় ভাগে বিভক্ত হয়ে ছয়টি আসনে নৌকার ‘ডোর টু ডোর’ প্রচারণায় ব্যস্ত রয়েছেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এ ব্যাপারে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন জয়নিউজকে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ দেশের স্বাধীনতা সংগ্রামসহ গুরুত্বপূর্ণ সময়ে দায়িত্বশীল ভূমিকা রেখেছে। জননেত্রী, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে বিগত দশ বছরে যে উন্নয়ন হয়েছে সেই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। তাই নিবিড়ভাবে প্রচারণার স্বার্থে নগরের ছয়টি আসনে প্রচার চালাতে ছাত্রলীগের ছয়টি কমিটি করে দিয়েছি। তারা সর্বস্তরের জনসাধারণের মাঝে উন্নয়নের বার্তা নিয়ে যাচ্ছে।

তিনি আরো জানান, ছাত্রলীগ ছাড়াও সাবেক ছাত্রনেতা, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী মহিলা লীগ, যুব মহিলা লীগ নেতৃবৃন্দ উন্নয়ন বার্তা নিয়ে ঘরে ঘরে যাচ্ছেন।

নগর ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক ওয়াহিদ রাসেল জয়নিউজকে বলেন, আ জ ম নাছির ভাইয়ের নির্দেশনায় আমরা ছয়টি আসনের নৌকা প্রতীকের প্রার্থীদের সঙ্গে সমন্বয় করছি। ২০ ডিসেম্বর পর্যন্ত প্রতিটি আসনে ২টি করে মোট ১২টি ট্রাকে আমরা প্রচারণা চালিয়েছি। ২২ ডিসেম্বর থেকে আমরা ডোর টু ডোর প্রচারণায় নেমেছি।

রাসেল আরো জানান, নগরের ৪১টি ওয়ার্ডে নির্বাচন কেন্দ্রীক আমরা ৪১টি কমিটি করেছি। কমিটির নেতারা উর্ধ্বতন নেতৃবৃন্দের নির্দেশক্রমে প্রার্থীদের সঙ্গে সমন্বয় করছেন। এছাড়াও ৭১৯টি ভোটকেন্দ্রের জন্য আমরা আলাদা কমিটি করেছি। নির্বাচন নিয়ে আমাদের যাবতীয় কার্যক্রম মনিটরিং করছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

উল্লেখ, জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রামের ১৬টি আসনের মধ্যে চট্টগ্রাম-৯, ১০ ও ১১নং আসন পূর্ণাঙ্গ এবং চট্টগ্রাম-৪, ৫ ও ৮নং আসন আংশিক নগরের সীমানায় পড়েছে। এই ছয়টি আসনে নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করতে দিন-রাত পরিশ্রম করছেন মেয়র নাছিরসহ দলীয় নেতাকর্মীরা। দলীয় সভানেত্রী শেখ হাসিনার আস্থাও মেয়র নাছিরে। তাই তিনি দলীয় ফোরামে নাম ডেকে বলেছিলেন, ‘আমার আস্থা আছে, নাছির তুমি পারবে আমাকে ৬টি আসনে বিজয়ী করতে।’

জয়নিউজ/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...