ভোটের অধিকার কেড়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: খসরু

0

নগরের ৩৬নং গোসাইলডাঙ্গা নিমতলা ওয়ার্ডে গণসংযোগ করেছেন চট্টগ্রাম-১১ আসনে বিএনপির মনোনীত প্রার্থী আমির খসরু মাহমুদ চৌধুরী। এসময় তিনি বলেন, মানুষের ভোটের অধিকার কেড়ে নেওয়ার ষড়যন্ত্র করছে আওয়ামী লীগ। তারা নির্যাতন-নিপীড়ন, গুম, খুন ও হত্যায় চ্যাম্পিয়ন হয়েছে।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে ৪নং পূর্ব গোসাইলডাঙ্গা থেকে মধ্যম গোসাইলডাঙ্গা, পশ্চিম গোসাইলডাঙ্গা, রঙ্গিয়া পাড়া, ফকিরহাট ও নিমতলা এলাকায় তিনি গণসংযোগ করেন।

গণসংযোগকালে আমির খসরু আরো বলেন, অবৈধ ক্ষমতা আরো দীর্ঘায়িত করার জন্য অভিযান চালিয়ে, গ্রেপ্তার করে বিএনপিকে দমন করার চেষ্টা চলছে। কিন্তু জনগণ সকল বাধা উপেক্ষা করে ৩০ ডিসেম্বর ব্যালট বিপ্লবের মাধ্যমে আওয়ামী লীগের পতন ঘটাবে।

তিনি আরো বলেন, ভোটের আগের দিন থেকে কেন্দ্র পাহারা দিবেন। সকাল থেকে দলে দলে কেন্দ্রে গিয়ে ভোটের অধিকার আদায় করে নিবেন। অধিক ভোটারের উপস্থিতি পাল্টে দিবে পরিস্থিতি।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহসভাপতি এম এ আজিজ, মহানগর বিএনপি নেতা মো. শামসুল আলম, শেখ নুর উল্লাহ বাহার, মো. সেলিম, বন্দর থানা বিএনপির সভাপতি হাজী হানিফ সওদাগর, সাধারণ সম্পাদক জাহিদুল হাসান, সিনিয়র সহসভাপতি হাসান মুরাদ, কাউন্সিলর জেসমিন খানমসহ বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতাকর্মীরা।

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...