মদিরা পান বারণ মেষের, রসিকজনের সমাদর পাবেন ধনু

0

মেষ: সন্তানের জন্য ব্যবসায় বহু অর্থ লোকসান হতে পারে। নতুনভাবে চিন্তা-ভাবনা দরকার। বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে পারেন। কিন্তু অপরিচিত জায়গায় জলে নেমে বাহাদুরি করবেন না। মদিরা পান করবেন না।

বৃষ: জমি-জায়গা বিষয়ক বিবাদ, মামলা-মোকদ্দমা নিয়ে বিব্রত হতে পারেন। যাদের সঙ্গ ভালো লাগে না, তাদের এড়িয়ে চলুন। গুপ্ত শত্রু নানা ছলাকলায়আপনাকে ফাঁসানোর চেষ্টা করবে। সম্পূর্ণ সফল না হলেও আংশিক সফল হতে পারে।

মিথুন: দ্বিধাগ্রস্ত মন নিয়ে প্রেম করে লাভক্ষতি কষতে গেলে ভবিষ্যতে বিয়ের পিঁড়িতে বসা হবে না। নানা উপহার পাওয়ার আনন্দে মনটা খুশি থাকবে। পড়াশুনায় ছাত্র-ছাত্রীদের মনযোগের অভাব ঘটবে। পরীক্ষা ভালো হবে। আর্থিক দিক শুভ। ব্যবসায় উন্নতি ঘটবে।

কর্কট: নিজ দক্ষতায় পতনোন্মুখ ব্যবসা পুনরায় প্রতিষ্ঠায় সক্ষম হবেন। আর্থিক দিক থেকে ভালো খবর পাবেন। স্টাইপেন্ড নিয়ে যারা বিদেশে রিসার্চ করছেন, তারা কর্মে সফলতা ও নিজ দক্ষতা নিয়ে নিঃসন্দেহ হতে পারেন।

সিংহ: দায়ভার নিজের কাঁধে নিয়ে এগিয়ে যাওয়ার শপথ আপনি রাখতে সক্ষম । পাহাড়ে বেড়াতে যেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে ঝামেলার নিরসন হতে পারে। ছাত্র-ছাত্রীরা পড়াশুনার ফাঁকে আদর্শ দেশসেবকের কাজে যোগ দেবেন।

কন্যা: দেরিতে হলেও সুখবরটা পরিবারের কাছে খুবই আনন্দের। আপনার প্রমোশন আটকে থাকায় সকলের মন খারাপ ছিল। ব্যবসায় লক্ষ্য ঠিক না থাকলে কর্মচারী অর্থনাশ করবেই। আপনার কিছুই করার থাকবে না শুধু হা-হুতাশ ছাড়া। ছাত্র-ছাত্রীদের পরীক্ষার রেজাল্ট ভালো হবে।

তুলা: আপনার শারীরিক সুস্থতা নিয়ে ভাবুন। কোনো অসুবিধা হলে চিকিৎসকের পরামর্শ নিন। প্রণয়ে বাধা আছে। মানসিক শান্তি নেই। প্রেমিক-প্রেমিকার কাছে কিছু লুকিয়ে কোনো কাজ করবেন না। সন্দেহের বীজ এখানেই লুকিয়ে আছে।

বৃশ্চিক: পরিবারের সঙ্গে রাগারাগি করবেন না।বুঝিয়ে বললে সব ঠিক হয়ে যাবে। হঠকারী সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায় উন্নতি হবে। সন্তানের শিক্ষা বিষয়ে কড়া নজর রাখুন। উন্নতি হবে। কর্মস্থল শুভ।

ধনু: রসিকজনের সমাদর পাবেন। কবি-সাহিত্যিক হিসাবে স্বীকৃতি পাবেন। আপনার লেখা বই সমাদৃত হবে। কর্মসংস্থান হিসাবে রাজ্যের বাইরে বেসরকারি চাকরি মিলতে পারে। ছাত্র-ছাত্রীদের ট্রেনিং কোর্স শেষে চাকরির সন্ধান মিলতে পারে।

মকর: সমাজসেবা করে রাজনৈতিক উত্থান-পতনের ভেতর দিয়ে যাবেন। ব্যবসায় উন্নতির জন্য ম্যানেজমেন্ট নিয়ে পড়াশুনা করতে পারেন। কর্মসংস্থান হিসাবে কোম্পানির চাকরি মিলতে পারে। শিক্ষায়, চিকিৎসাবিদ্যায় খ্যাতি অর্জন করবেন।

কুম্ভ: নিজের কিছু ভুলত্রুটি শুধরে নিন। আপনার কড়া মানসিকতা সন্তানের মানসিক ক্ষতির কারণ হতে পারে। কাজের ক্ষেত্রে সহকর্মীর সঙ্গে বনিবনা হবে না। পারিবারিক দিক স্থিতিশীল। ব্যবসায় উন্নতির জন্য নতুন একটি ব্যবসা খুলতে পারেন। আর্থিক দিক শুভ।

মীন: আত্মীয়-বন্ধুর নিষেধ উপেক্ষা করে স্ত্রীর সহযোগিতায় কর্মক্ষেত্রে উন্নতি। জমির দালালি করে আর্থিক উন্নতি সাধন ও পারিবারিক সম্পদ বৃদ্ধি পাবে। যানবাহন ক্রয় করতে পারেন। চাকরিক্ষেত্রে সমস্যা থাকলেও তা কাটিয়ে উঠতে পারবেন। শিক্ষাক্ষেত্র শুভ।যারা বিভিন্ন জয়েন্ট পরীক্ষায় বসবেন, তাদের একটু মনোযোগী হলেই চলবে।

আরও পড়ুন
লোড হচ্ছে...