গণগ্রেপ্তার ও হামলা-মামলার প্রতিবাদে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

0

পুলিশি অভিযানের নামে গণগ্রেপ্তার, নির্বাচনি সরঞ্জামাদি লুন্ঠন ও পটিয়ার প্রতিটি ইউনিয়নের নির্বাচনি কার্যালয়ে আওয়ামী লীগ কর্তৃক ভাংচুর ও মিথ্যা মামলা করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন চট্টগ্রাম-১২ আসনে বিএনপির প্রার্থী এনামুল হক।

রোববার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৩ দিন ধরে বিএনপি নেতাকর্মীদের মিথ্যা ও সাজানো মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ প্রশাসন। আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা নির্বাচনি অফিসে হামলা ও ভাংচুর চালিয়েছে। হামলায় প্রায় শতাধিক নেতা-কর্মী আহত হয়েছে ও সাবেক ইউপি সদস্য নুরুল আলম আহত হয়ে মৃত্যুবরণ করেছেন।

তিনি উল্লেখ্ করেন, সরকারি দলের কর্মীরা হিংসাত্মক কর্মকাণ্ডের মাধ্যমে আমার নির্বাচনি পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলছে। থানায়  বারবার অভিযোগ করা হলেও কোনো আইনগত ব্যবস্থা নেওয়া হয়নি। বিএনপি নেতা-কর্মীরা যাতে নির্বাচনি প্রচারের কাজে মাঠে থাকতে না পারে তার ব্যবস্থা করছে প্রশাসন।

প্রধান নির্বাচন কমিশনার ও সংশ্লিস্ট জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে তিনি নেতা-কর্মীরা যাতে নির্বিঘ্নে প্রচারকাজ চালিয়ে যেতে পারে তার সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম এ রহিম, অর্থ সম্পাদক মফজল আহমদ,পটিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি নুরুল আলম এমএসসি, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক হারুন উর রশিদ প্রমুখ।

জয়নিউজ/ফয়সাল/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...