গ্রেপ্তারের ধরন বদলেছে: অভিযোগ আবু সুফিয়ানের

0

মোবাইল ফোন চুরি ও জাল টাকার মামলায় গ্রেপ্তার করা হচ্ছে বিএনপি নেতা-কর্মীদের। এমনই অভিযোগ চট্টগ্রাম-৮ আসনে বিএনপি মনোনীত প্রার্থী আবু সুফিয়ান।

রোববার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১২টায় চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

এ সময় আবু সুফিয়ান বলেন, গায়েবি মামলা দিয়ে এখন আর গ্রেপ্তার করছে না পুলিশ। ধরন বদলেছে। এখন মোবাইল ফোন চুরি ও জাল টাকার মামলার মাধ্যমে বিএনপি নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। তিনি জানান, ‘আমার বাসা থেকে যাওয়ার সময় তিন কর্মীকে গ্রেপ্তার করে জাল টাকার মামলায় ফাঁসানো হয়েছে। এছাড়া গত দশদিনে ১০০ জনের ও বেশি  নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

আবু সুফিয়ান বলেন, নির্বাচনি প্রচারণায় গিয়ে আমি জনগণের প্রচুর সাড়া পেয়েছি।  হামলা-মামলা, গ্রেপ্তার করে আমাকে নির্বাচনের মাঠ থেকে  সরানো যাবে না।

তিনি উল্লেখ করেন, গত  ১৭, ২০ ও ২২ ডিসেম্বর আমার বাসায় তিনবার হামলা হয়েছে। গাড়ি, মোটরসাইকেল ও বাড়ির গ্লাস ভাংচুর করা হয়েছে। তবে পুলিশ কর্মকর্তাদের সহযোগিতায় পরিস্থিতি  নিয়ন্ত্রণে এসেছে। আমি জীবনের নিরাপত্তা চেয়ে চান্দগাঁও থানায়  একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসেন লিপু্র, সহ-দপ্তর সম্পাদক ইদ্রিস আলী।

জয়নিউজ/ফয়সাল/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...