কালুরঘাটে সেতু নির্মাণের ওয়াদা বাদলের

0

মহাজোট মনোনীত চট্টগ্রাম-৮ আসনের প্রার্থী মঈন উদ্দিন খান বাদল বলেছেন, ‘দোয়া করেন, কালুরঘাটে সেতু নির্মাণ করবই। এটা আমার ওয়াদা। যদি করতে না পারি, ছয়মাসের মধ্যে পদত্যাগ করব।’

রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে বোয়ালখালী পৌরসভায় নির্বাচনি প্রচারণায় তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে এসব কথা জানান।

এ সময় তিনি আরো বলেন, গত দশ বছর আওয়ামী লীগ সরকার বসে ছিল না। দোহাজারি থেকে ঘুমধুম পর্যন্ত বিস্তৃত করা হচ্ছে রেললাইন। এ রেল কর্ণফুলী নদীর ওপর দিয়ে বোয়ালখালী হয়েই যাতায়াত করবে। কালুরঘাটে সড়ক কাম রেল সেতু নির্মাণের সকল পরিকল্পনা সম্পন্ন হয়েছে। এখন কাজ শুরুর পালা।

বাদল বলেন, দক্ষিণ চট্টগ্রামে রেল চলাচল বন্ধ করে দিয়ে এলাকাবাসীকে চরম ভোগান্তিতে ফেলে দিয়েছিল জামায়াত-বিএনপি সরকার। রেলওয়েকে লুটেপুটে নিঃশেষ করে দিয়েছিল তারা। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে রেলওয়েকে ঢেলে সাজিয়েছে। চট্টগ্রাম-দোহাজারি লাইনে দুই জোড়া রেল চলাচল শুরু করেছে ইতোমধ্যে। আগামীতে ৪ জোড়া রেল চলবে।
বাদলের সাথে নির্বাচনি প্রচারণায় অংশ নেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মো. এমরান, প্রবীণ রাজনীতিবিদ নুরুল আলম রাজা, জেলা আ. লীগ নেতা রেজাউল করিম বাবুল, পৌর প্যানেল মেয়র এস এম মিজানুর রহমান, উপজেলা জাসদ সভাপতি মনির উদ্দিন খান, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক জহুরুল ইসলাম জহুর, জেলা যুবলীগ নেতা শফিউল আজম শেফুসহ ১৪ দলের নেতা-কর্মীরা।

জয়নিউজ/মাসুদ/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...