ইউএনওকে মুলা দিলেন ওসি

0

রাউজানে উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসেন রেজাকে মুলা উপহার দিয়েছেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ।

রোববার (২৩ ডিসেম্বর) উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাদেরও থানার পুকুর পাড় ও আঙিনায় উৎপাদিত সবজি উপহার হিসেবে তুলে দেন ওসি।

জানা যায়, রাউজান থানার পুকুর পাড় ও আঙিনায় ওসি কেপায়েত উল্লাহ নিজের টাকা দিয়ে ফল ও ফুলের বাগান এবং সবজি চাষাবাদ করেছেন।

তাঁর সবজি ক্ষেতের মধ্যে মুলা, বেগুন, সাদা বেগুন, লম্বা বেগুন, ধনিয়া পাতা, বারমাসি মরিচ, লাউ, মিষ্টি কুমড়া, খিরা, লালশাক, টমেটো, পালং শাক, পুঁই শাক, উচ্চ ফলনশীল পেঁপে এবং রাই শাকের ক্ষেত রয়েছে।

ফল বাগানে রয়েছে কাঁঠাল, আমড়া, ডালিম, কদবেল, আমরুল, বরই, নারিকেল, বিভিন্ন জাতের আম, লিচু, সবেদা দেশী, সবেদা (থাইল্যান্ড), পেয়ারা, কমলা, লেবু, সাগর কলা, সূর্যমুখী কলা, মাল্টা, আমলকী, কামরাঙা, জাম্বুরা, হরিতকিসহ রয়েছে নানান ধরনের ফলের গাছ।

কেপায়েত উল্লাহ বলেন, আমি নিজের টাকা আর দিনমজুর দিয়ে সবজি, ফল ও ফুলের বাগান গড়ে তুলেছি। আমি  নিজেই বাগান ও সবজি ক্ষেতের পরিচর্যাও করি এবং তাতে আমি আনন্দ পাই। রাউজান থানা ছাড়াও রাউজানের পূর্ব গুজরা পুলিশ তদন্ত ফাঁড়ির আঙিনায়ও ফল এবং ফুল গাছ রোপণ করেছেন বলে জানান তিনি।

জয়নিউজ/শফিউল/বিশু/জুলফিকার

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...