সীতাকুণ্ডের মানুষের কল্যাণে বিরামহীন কাজ করছি: দিদার

0

‘সীতাকুণ্ডের মানুষের ভালোবাসা ও আস্থাকে পুঁজি করে সীতাকুণ্ডের সর্বস্তরের মানুষের কল্যাণে সকাল থেকে গভীর রাত পর্যন্ত বিরামহীন কাজ করে চলেছি। আমাদের পরিবার বংশ পরম্পরায় সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আমিও নিজের কষ্টার্জিত অর্থ-সম্পদ বিলাসিতায় ব্যয় না করে সীতাকুণ্ডের দুঃখী, অসহায়, দরিদ্র মানুষের কল্যাণে অকাতরে ব্যয় করছি।’

রোববার (২৩ ডিসেম্বর) বিকাল ৩টায় সীতাকুণ্ড পৌরসদরের দক্ষিণ বাইপাসে পৌর-আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে একথা বলেন দিদারুল আলম এমপি।

পৌর আওয়ামী লীগের সভাপতি বদিউল আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ জে এম হোসেন লিটনের পরিচালনায় কর্মীসভায় বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আল মামুন, সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম রব্বানী, উপজেলা আওয়ামী লীগ নেতা কাউন্সিলর জুলফিকার আলী শামীম, শফিউল আলম মুরাদ, মাঈমুন উদ্দিন মামুন, মেজবাহ উদ্দিন চৌধুরী, মফিজুর রহমান, নাজিম উদ্দিন কনক, পৌর কাউন্সিলর হারাধন চৌধুরী বাবু, আনোয়ার হোসেন ভূঁইয়া, মাসুদ হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর, দিদারুল আলম এপেলো, মোফাক্কর চৌধুরী, সীতাকুণ্ড উপজেলা যুবলীগের সভাপতি মো. শাহজাহান, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহেদ চৌধুরী ফারুক ও পৌর ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম বাবুল।

জয়নিউজ/কাউছার/বিশু/জুলফিকার

 

আরও পড়ুন
লোড হচ্ছে...