গ্রেপ্তার হওয়া বিএনপি নেতাকর্মীদের বাসায় খসরু

গ্রেপ্তার হওয়া বিএনপি নেতাকর্মীদের বাসায় গিয়ে তাদের পরিবারের সদস্যদের প্রতি সহানুভূতি জানিয়েছেন ঐক্যফ্রন্টের প্রার্থী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

- Advertisement -

সোমবার (২৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় আমির খসরু মাহমুদ চৌধুরী প্রথমে ডবলমুরিং থানা বিএনপির সভাপতি সাবেক কাউন্সিলর মো. সেকান্দরের আগ্রাবাদ আবিদার পাড়ার বাসায় যান। পরে তিনি গ্রেপ্তারকৃত বিএনপি নেতা জানে আলম, হাজী ফরিদ আহমদ ও যুবদল নেতা একরাম সিদ্দিকীর বাসায় যান। এর আগে রোববার খসরু গ্রেপ্তারকৃত মহানগর বিএনপির উপদেষ্টা এম এ শুক্কুর, বিএনপি নেতা এম এ মুসা বাবলু ও লোকমান হোসেন বাবুলের বাসায় যান এবং তাঁর পরিবারের সদস্যদের খোঁজখবর নেন।

- Advertisement -google news follower

এসময় সদরঘাট থানা বিএনপির সভাপতি মো. সালাউদ্দিন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম মঞ্জু, বিএনপি নেতা মোস্তাফিজুর রহমান মোস্তাক, আবু তাহের, ডবলমুরিং থানা ছাত্রদল নেতা সালাউদ্দিন, রাশেদ, সুমন, রাকিব, হৃদয় ও জীবন উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/বিশু/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM