চবিতে ‘ইসলামিক স্টাডিজ সমিতি’র কমিটি ঘোষণা

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ইসলমিক স্টাডিজ বিভাগ কর্তৃক ‘ইসলামিক স্টাডিজ সমিতি কার্যকরী পরিষদ-২০১৮’ ঘোষিত হয়েছে।

বুধবার(৮ আগস্ট) দুপুরে ইসলামিক স্টাডিজ বিভাগের সেমিনার কক্ষে চলমান সকল বর্ষের শ্রেণি-প্রতিনিধিদের  উপস্থিতিতে একটি সাধারণ সভায় সমিতির কার্যকরী কমিটি গঠন করা হয়।  এসময় ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. এনামুল হকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রফেসর ড.আ ন ম আবদুল মাবুদ।

নতুন কমিটিতে সভাপতি পদে আরিফুল ইসলাম, সহ-সভাপতি শরিফ উদ্দিন, সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ আরিফ, সাংগঠনিক সম্পাদক শাফায়েত হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাসুম বিল্লাহ মাহদী, উপ- সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইসরাত জাহান জেরিন, সহকারি উপ- সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুনিরুল আলম মুনির, প্রচার সম্পাদক মোহাম্মদ ইসমাইল, উপ- প্রচার সম্পাদক নূর হোসাইন, ক্রীড়া সম্পাদক শাকিল আহমদ, উপ-ক্রীড়া সম্পাদক আব্দুল আদিল মুনাব্বির মনোনীত হয়।

সদ্য গঠিত কমিটির সভাপতি আরিফুল ইসলাম বলেন, ইসলামিক স্টাডিজ সমিতির অংশ হতে পেরে আমি সত্যিই গর্বিত।  বিভাগের ঐতিহ্য অক্ষুন্ন রেখে মেধা, মননশীলতা ও ভ্রাতৃত্ব বিকাশে কাজ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। সম্মানীত শিক্ষক মহোদয়গণের আন্তরিক সহায়তা আমাদের কর্মতৎপরতায় সার্বক্ষণিক প্রেরণা জোগাবে।’

উল্লেখ্য, ইসলামিক স্টাডিজ সমিতি চবির ইসলামিক স্টাডিজ বিভাগের একটি শিক্ষার্থী বান্ধব স্বতন্ত্র সংগঠন। বিভাগের শিক্ষকদের পৃষ্টপোষকতায় এটি পরিচালিত হয়।

আরও পড়ুন
লোড হচ্ছে...