বায়েজিদ-বাংলাবাজারে লাঙলের প্রচারণায় মেয়র নাছির

0

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসনে মহাজোট মনোনীত প্রার্থী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদের পক্ষে গণসংযোগ করেছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নগরপিতা আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকালে নগরের বায়েজিদ, ডেবারপাড়, আরেফিন নগর ও বাংলাবাজার এলাকায় গণসংযোগ করেন মেয়র।

এসময় মহাজোট প্রার্থী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে মেয়র বলেন, ‘শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে দিনরাত পরিশ্রম করছেন। উন্নয়ন অগ্রযাত্রার এ পথকে বাধাগ্রস্থ করা যাবে না। কারণ বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন কর্মকাণ্ড থমকে যাবে। আমরা কি দেশের উন্নয়ন চাই নাকি ক্ষতি চাই তাহা জনগণকে নির্ধারণ করতে হবে। তাই ৩০ ডিসেম্বর মহাজোট মনোনীত প্রার্থীদেরকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

তিনি বলেন, ‘৩০০ আসনে প্রার্থী শেখ হাসিনা। সুতরাং চট্টগ্রাম-৫ আসনে ব্যারিস্টার আনিসকে লাঙল মার্কায় ভোট দেওয়া মানে শেখ হাসিনাকে ভোট দেওয়া। এ নিয়ে কোন ভেদাভেদ বা বিভক্তি করা যাবে না। আমাদের এখন একটিই লক্ষ্য চট্টগ্রামের সকল আসন শেখ হাসিনাকে উপহার দেওয়া।’

গণসংযোগে ব্যারিস্টার আনিস বলেন, ‘গত ১০ বছরে আপনারা আমাকে সুখে-দুঃখে পেয়েছেন। প্রত্যেক সপ্তাহের বেশিরভাগ দিন আমি এলাকায় সময় দিয়েছি। জনগণের সাথে আলোচনা করেছি এবং তাদের চাহিদা মতো কাজ করেছি। এখনো অনেক কাজ বাকি আছে। আর এই অসমাপ্ত কাজ শেষ করতে ফের শেখ হাসিনা সরকারের দরকার। আশাকরি জনগণ সেই বিষয়টি উপলব্ধি করতে পারবে।

এ সময় জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কমিশনার ফরিদ আহমেদ, কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু ও নগর যুবলীগ নেতা আবু আহমেদ মহিউদ্দিনসহ বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...