কুরিয়ারের মাধ্যমে ইয়াবা পাচার, গ্রেপ্তার ৩

0

কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সাড়ে ৩ হাজার ইয়াবা পাচারের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৪ ডিসেম্বর) ঢাকা থেকে দুইজনকে গ্রেপ্তারের পর চট্টগ্রাম থেকে অপর একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে মঙ্গলবার (২৫ ডিসেম্বর) জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন সাখাওয়াত হোসেন রবিন (২৬), জাহিদুল ইসলাম শিবলু (৩৩) ও মো. আবদুল কাদের আল মাঈনুদ্দিন ওরফে রাজু (৩৫)। তাদের মধ্যে রবিনের বিরুদ্ধে আগে থেকে মাদক আইনে তিনটি ও রাজুর বিরুদ্ধে একটি মামলা ছিল।

ডবলমুরিং থানার ওসি একেএম মহিউদ্দিন সেলিম জয়নিউজকে জানান, গত ২১ ডিসেম্বর ধনিয়ালাপাড়ার এস এ পরিবহনের গুদাম ঘর থেকে একটি পানির পাম্প উদ্ধার করা হয়, যেখানে সাড়ে ৩ হাজার ইয়াবা লুকানো ছিল। চালানটি ঢাকায় পাঠানোর জন্য বুকিং দেওয়া হয়েছিল। পরে ২৪ ডিসেম্বর ঢাকায় চালানটি বুঝে নিতে গেলে রবিন ও শিবলুকে গ্রেপ্তার করা হয়। তাদের তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম থেকে রাজুকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিন জানিয়েছে, সে নিজেই চট্টগ্রামে পানির পাম্পে ইয়াবা লুকিয়ে রেখে বুকিং দিয়েছিল। পরে বুকিং করা মালামাল গ্রহণের জন্য সে ঢাকায় গিয়েছিল। গ্রেপ্তার বাকি দুজন রবিনের সঙ্গে ইয়াবা ব্যবসায় জড়িত। তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে কুরিয়ারের মাধ্যমে তা পাচার করে আসছিল।

জয়নিউজ/এফএম/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...