সাতকানিয়ায় যুবলীগ নেতাকে ছুরিকাঘাত

0

সাতকানিয়ায় জামায়াত-শিবিরের কর্মীদের সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় মো. আবু তাহের (৩০) নামে এক যুবলীগ নেতা ছুরিকাঘাত করা হয়।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুর দেড়টায় উপজেলার ছদাহা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত যুবলীগ নেতাকে প্রথমে সাতকানিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত আবু তাহের ছদাহা ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক। তিনি এলাকার আহমদ কবিরের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা জানান, বেলা সাড়ে ১২টার দিকে ছদাহা বনামুড়া এলাকায় জামায়াত শিবিরের কিছু নেতাকর্মী নির্বাচনি প্রচারণা চালাতে যায়। এসময় আবু তাহেরসহ যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরাও একই এলাকায় নৌকার পক্ষে গণসংযোগে গেলে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা পালিয়ে যায়। গণসংযোগ শেষে আবু তাহের নিজ বাড়ির দিকে যাওয়ার সময় একা পেয়ে কে বা কারা তাঁকে প্রথমে ইট দিয়ে মাথায় আঘাত করে পরে বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

সাতকানিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ কে এম আসাদ এ ঘটনার জন্য জামায়াত শিবিরকে দায়ী করে বলেন, নির্বাচন বানচাল করার জন্য জামায়াত শিবিরের এটা একটা নতুন কৌশল।

সাতকানিয়া থানার ডিউটি অফিসার এসআই মিজানুর রহমান জয়নিউজকে বলেন, এধরনের কোন ঘটনার খবর আমাদের জানা নেই।

জয়নিউজ/মাহফুজ/বিশু/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...