কেন্দ্র দখল ও জাল ভোট প্রদানের নীলনকশা চূড়ান্ত: সাচিং প্রু

0

বান্দরবানে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপি প্রার্থী রাজপুত্র সাচিং প্রু জেরী অভিযোগ করেছেন, তাঁর প্রধান নির্বাচনি এজেন্টসহ নেতাকর্মীদের বিরুদ্ধে ১০টি গায়েবি মামলা হয়েছে এবং নৌকা প্রতীকের প্রার্থী ৫০ হাজার জাল ব্যালট পেপার ছাপিয়ে ইতোমধ্যে মওজুদ করেছে। কেন্দ্র দখল করে জাল ভোট প্রদানের নীলনকশা ইতোমধ্যে চূড়ান্ত হয়েছে।

বুধবার (২৬ ডিসেম্বর) সকালে তিনি শহরের একটি রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

এ সময় প্রার্থীর প্রধান নির্বাচনি এজেন্ট অধ্যাপক মো. ওসমান গনি, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, বিএনপি নেতা কাজী মহিতুল হোসেন যত্ন, মুজিবুর রশীদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সাচিং প্রু জেরী শান্তিপুর্ণ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে প্রশাসন, সেনাবাহিনী এবং আইন-শৃঙ্খলা বাহিনীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলন শেষে বিএনপির প্রার্থীসহ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. দাউদুল ইসলামের সঙ্গে দেখা করে লিখিত অভিযোগ দেন। রিটার্নিং অফিসার বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

এদিকে, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর বলেন, বিএনপির প্রার্থী নিজের পরাজয় নিশ্চিত জেনে পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্যের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও অভিযোগ করছেন।

তাঁর অভিযোগ, বিএনপির নেতাকর্মীরা থানচি, ফাইতং, আজিজনগর, সরই এবং আলীকদমে আওয়ামী লীগের নির্বাচনি অফিস ভাংচুর, গাড়িতে হামলা এবং নেতাকর্মীদের মারধর করেছে। এ ঘটনায় বিভিন্ন মামলায় পুলিশ তাদের নেতাকর্মীদের গ্রেফতার করেছে। এটি আইন-শৃঙ্খলা বাহিনীর রুটিন দায়িত্ব।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ প্রার্থীর অতিরিক্ত পোস্টার এবং ৫০ হাজার জাল ব্যালট পেপার ছাপানোর অভিযোগটি সম্পূর্ণ ভিত্তিহীন। মিথ্যা অপপ্রচারের যৌক্তিকতা নেই।

জয়নিউজ/আলাউদ্দিন/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...