আগারওয়াল-পূজারার ব্যাটে ভারতের দিন

0

আর্চি শিলারের স্বপ্নের দিনটাতে অজিরা ২ উইকেট নেওয়া ছাড়া আর কিছুই করতে পারেনি। প্রথম ইনিংসে উল্টো প্রতিরোধ দিয়ে ২ উইকেটে ২১৫ রানে প্রথম দিন শেষ করেছে ভারত।

তৃতীয় টেস্টে কো ক্যাপ্টেন শিলারকে সঙ্গে করে টস করতে এসেছিলেন টিম পেইন। টস জেতা হয়নি তাদের। বরং অভিজ্ঞতাহীন দুই ওপেনারকে নিয়ে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ভারত। এদিন দারুণ অভিষেক হয়েছে মায়াঙ্ক আগারওয়ালের। ম্যানেজমেন্টের আস্থার প্রতিদান দিয়ে অভিষেকে জ্বলে উঠেন মায়াঙ্ক। আরেক ওপেনার হনুমা বিহারিকে উপরে উঠিয়ে আনলেও তাতে ইতিবাচক ফল পাওয়া যায়নি। তিনি ফিরে গেছেন মাত্র ৮ রান করে।

এর পর আগারওয়াল আর পূজারার ব্যাটে প্রতিরোধ দিয়ে খেলে ভারত। এই জুটি যখন দলীয় ১২৩ রানে দাঁড়িয়ে। তখন আগারওয়ালকে বিদায় দেন প্যাট কামিন্স। অথচ আগারওয়াল এক সময় অজি বোলারদের শাসন করেই খেলছিলেন। ব্যক্তিগত ৭৬ রানে তাকে ফিরিয়ে জুটি ভাঙেন কামিন্স।

এরপর প্রতিরোধ দিয়ে খেলেন চেতেশ্বর পূজারা আর বিরাট কোহলিও। দাপটের সঙ্গে পার করে দিয়েছেন দিনের বাকি সময়। দৃঢ়চেতা ভঙ্গিতে খেলা পূজারা ২০০ বল খেলে ক্রিজে আছেন ৬৮ রানে আর ১০৭ বল খেলে ৪৭ রানে ব্যাট করছেন অধিনায়ক কোহলি।

জয়নিউজ/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...