ইসিতে দুর্ব্যবহারে ঐক্যফ্রন্টের সমালোচনায় প্রধানমন্ত্রী

নির্বাচন কমিশনে (ইসি) দুর্ব্যবহার এবং পুলিশকে গালাগালি করায় জাতীয় ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দের কঠোর সমালোচনা করেছেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

- Advertisement -

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে ধানমণ্ডির সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুষ্টিয়া, নওগাঁ এবং চাঁদপুরের নির্বাচনি জনসভায় দেওয়া ভাষণে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, ‘তাদের দুর্ব্যবহার থেকে রেহাই পাচ্ছে না কেউ। নির্বাচন কমিশনে গিয়ে ঝগড়া এবং পুলিশের বিরুদ্ধে এমন বাজে ভাষা ব্যবহার করছে তারা যা ভাষায় প্রকাশ করা যায় না।’

এসময় তিন জেলার আওয়ামী লীগ এবং মহাজোটের প্রার্থীদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে পরিচয় করিয়ে দিয়ে তাঁদের জন্য ভোট চান প্রধানমন্ত্রী।

- Advertisement -islamibank

ড. কামাল হোসেনের নাম উল্লেখ করে শেখ হাসিনা বলেন, ‘তিনি একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আইনজীবী হিসেবে পরিচিত। তাঁর কাছ থেকে কেউ এ ধরনের ব্যবহার আশা করে না।’

প্রধানমন্ত্রী আরো বলেন, ‘এর আগে আদালতে এটর্নি জেনারেলকে আশোভন মন্তব্য করেছেন তিনি এবং সাংবাদিককে খামোশ বলেও ধমক দিয়েছেন।’

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার মাধ্যমে জনগণকে ৩০ ডিসেম্বরের নির্বাচনে আরেকবার নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM