শেখ হাসিনা আশ্বাসে নয়, বাস্তবায়নে বিশ্বাসী: লতিফ

0

চট্টগ্রাম-১১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এম এ লতিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্বাসে নয়, বাস্তবায়নে বিশ্বাসী। গত দশ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে স্বাধীনতার পর এ ধরনের উন্নয়ন আর হয়নি।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে নগরের সল্টগোলা রেলক্রসিং, মাইলের মাথা, সিইপিজেড, বন্দরটিলা, হাসপাতাল গেইট, সিমেন্ট ক্রসিং, মহাজন ঘাটা ও স্টিল মিল এলাকায় গণসংযোগকালে তিনি একথা বলেন।

গণসংযোগকালে তিনি বলেন, দশ বছর ধরে আমি জনগণের জন্য কাজ করে যাচ্ছি। মানবকল্যাণে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছি। আমি প্রধানমন্ত্রীর আস্থা অর্জন করায় তিনি তিনবার আমাকে মনোনীত করেছেন। তাই জনগণ আমাকে বিপুল ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আমার বিশ্বাস।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বারের পরিচালক ও জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা যুদ্ধাহত মুক্তিযোদ্ধা কমান্ডার এনামুল হক চৌধুরী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল আলম, ৩৭নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন মুরাদ, কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, জয়নাল আবেদীন, জাহাঙ্গীর আলম চৌধুরী, গোলাম মোহাম্মদ চৌধুরী, মাজহারুল ইসলাম চৌধুরী, জিয়াউল হক সুমন, এইচ এম সোহেল, গোলাম মোহাম্মদ জোবায়ের, জহির আহম্মদ চৌধুরী, আলী বক্স, আব্দুল আজিজ, মোহাম্মদ হাসান, হারুনুর রশিদ, আব্দুল বারেক, সালা উদ্দিন ইবনে আহম্মদ, সেলিম রেজা, আবদুল্লাহ আল ইব্রাহিম, আব্দুল মান্নান, হাজী হাসান, জয়নাল আবেদীন চৌধুরী, আহ্বায়ক মো. এসকান্দর মিয়া, আব্দুল হালিম, আবু তাহের, এস এম ইসলাম, দেবাশীষ পাল দেবু, অধ্যাপিকা বিবি মরিয়ম ও মাহবুব আরা।

জয়নিউজ/ফয়সাল/বিশু/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...