টেকনাফে এজেন্ট পাচ্ছে না বিএনপি

0

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বাকি আর মাত্র তিনদিন । এবার কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে বিএনপি প্রার্থী শাহাজান চৌধুরী। কিন্তু তাঁর পক্ষে টেকনাফে ভোটের এজেন্ট পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ বিএনপির।

উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট হাসান ছিদ্দিকী বলেন, বিএনপি একটি বড় দল। টেকনাফে দলটির নির্বাচনি এজেন্ট না পাওয়ার কথা নয়। কিন্তু পুলিশের বাধার কারণে বিএনপির নেতাকর্মীরা নির্বাচনি প্রচারণা চালাতে পারছে না। তাছাড়া দলীয় নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তাদের ধরপাকড় চলছে। এটি দুঃখজনক।

বিএনপির এ অভিযোগের সমালোচনা করে উপজেলা যুবলীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল আলম বলেন, অভিযোগ করা ছাড়া বিএনপি এখন পর্যন্ত একটা ঘটনারও প্রমাণ দেখাতে পারেনি । সত্যিকার অর্থে বিএনপির এখন কর্মী নেই। তার প্রমাণ এজেন্ট না পাওয়া।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, কাউকে হয়রানি করা হচ্ছে না। যাদের কাছে মাদক ও অস্ত্র পাওয়া যাচ্ছে কেবল তাদের আটক করা হচ্ছে।

এ ব্যাপারে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও রবিউল হাসান বলেন, প্রচারণায় বাধা দেওয়া হচ্ছে এমন অভিযোগ এখনও পাওয়া যায়নি। নির্বাচনি পরিবেশ সুষ্ঠু ও শান্ত রাখতে আইন-শৃঙ্খলাবাহিনী মাঠে কাজ করছে।

জয়নিউজ/শামিম সরওয়ার/পলাশ/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...