বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন চায় না: মেয়র

0

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি-জামায়াত দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বে বিশ্বাস করে না। তারা এদেশের উন্নয়ন-অগ্রগতি চায় না। সেজন্য তারা অস্থিরতা সৃষ্টি করতে চায়।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে নগর আওয়ামী লীগ আয়োজিত ‘সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায়’ এ অভিযোগ তোলেন মেয়র।

প্রচার-প্রচারণায় হামলার বিষয়ে মেয়র বলেন, বিএনপির প্রার্থীরা তাদের প্রচারণা চালাতে পারেনি, এমন নয়। চট্টগ্রাম শহরে পত্রিকা-টিভি খুললেই তো প্রার্থীদের প্রচারণা চোখে পড়ে। আসলে তারা মানুষের সাড়া না পেয়ে এবং পরাজয় নিশ্চিত জেনেই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য অপপ্রচারে লিপ্ত হয়েছেন। চট্টগ্রাম শহরে প্রচারণা চালাতে গিয়ে তেমন কোন সংঘাত হয়নি। দু’একটি ঘটনা ঘটেছে, সেগুলো বিচ্ছিন্ন ঘটনা।

চট্টগ্রামে শান্তিপূর্ণভাবে নির্বাচন হবে জানিয়ে নগরবাসীর উদ্দেশে মেয়র বলেন, নির্বাচন অবশ্যই অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ হবে।

নগরের যেসব ভোটার আছেন, প্রত্যেককে নির্ভয়ে, নির্বিঘ্নে, নিশ্চিন্তে ভোটকেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

মতবিনিময় সভায় নৌকা প্রতীকের প্রার্থীদের মধ্যে চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড ও নগরের একাংশ) আসনের দিদারুল আলম, চট্টগ্রাম-৫ (হাটহাজারী ও নগরের একাংশ) আসনের লাঙল প্রতীকের প্রার্থী আনিসুল ইসলাম মাহমুদ, চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের মইন উদ্দিন খান বাদল, চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসনের মহিবুল হাসান চৌধুরী নওফেল ও চট্টগ্রাম-১০ (ডবলমুরিং ও হালিশহর) আসনের ডা. আফছারুল আমিন  উপস্থিত ছিলেন। তবে চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের নৌকার প্রার্থী এম এ লতিফ সভায় আসেননি।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন ও আলতাফ হোসেন বাচ্চু, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন সম্পাদক ইফতেখার সাইমুল চৌধুরী, জাসদ নেতা ইন্দু নন্দন দত্তসহ জ্যেষ্ঠ নেতারা ছিলেন।

জয়নিউজ/কাউছার/বিশু/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...