অবশেষে বিপিএল খেলতে আসছেন স্মিথ

অবশেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে আসছেন স্মিথ। এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ানসে তাঁর খেলার কথা থাকলেও ফ্র্যাঞ্চাইজিগুলোর আপত্তিতে স্মিথের বিপিএলে খেলা নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছিল। কিন্তু এবার কুমিল্লা ভিক্টোরিয়ানস জানিয়েছে, সাবেক অস্ট্রেলীয় অধিনায়কের সঙ্গে যোগাযোগ করেছে তারা।

- Advertisement -

বিসিবি থেকে একটি চিঠি পেয়েছে ফ্র্যাঞ্চাইজি দল কুমিল্লা। সেই চিঠির প্রেক্ষিতেই বিপিএলে খেলার সম্ভাবনা আবারও জেগে উঠেছে অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়কের।

- Advertisement -google news follower

কুমিল্লার কোচ সালাহউদ্দিন বলেন, ‘বোর্ডের পাঠানো এক চিঠিতে বলা হয়েছে, প্রতিটি ফ্র্যাঞ্চাইজি দল প্লেয়ার্স ড্রাফট তালিকার বাইরে একজন করে খেলোয়াড় দলভুক্ত করতে পারবে।’ আর এতেই স্মিথের বিপিএলে খেলার সম্ভাবনার দ্বার খুলেছে।

কেননা, এর আগে বিপিএলের কয়েকটি ফ্র্যাঞ্চাইজি আপত্তি তুলেছিল, বাইলজ অনুযায়ী ড্রাফটের বাইরে বিদেশি ক্রিকেটার নিতে পারবে না কুমিল্লা। কুমিল্লাকে নিতে হবে ড্রাফট থেকেই। আর বিপিএল টেকনিক্যাল কমিটি শুরুতে কুমিল্লাকে অনুমতি দিলেও পরে বিষয়টি জটিল আকার ধারণ করায় ছেড়ে দিয়েছিল ক্রিকেট বোর্ডের ওপর। পরে বিসিবি কুমিল্লাকে জানিয়ে দেয়, তারা স্মিথকে নিতে পারবে না।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM