পৃথিবীর স্বর্গে প্রথম বাংলাদেশি গানের শুটিং

ভারতের জম্মু-কাশ্মির রাজ্যের লাদাখ অঞ্চলকে বলা হয় পৃথিবীর স্বর্গ। এর প্রাকৃতিক সৌন্দর্য নজরকাড়া। বহু হিন্দি ও ভারতীয় বাংলা ছবির গানের শুটিং হয়েছে লাদাখের লোকেশনগুলোতে। সমুদ্রপৃষ্ট থেকে অনেক ওপরে এই লোকেশনগুলোর অবস্থান। সম্প্রতি সেখান থেকে ভয়ংকর সুন্দর অভিজ্ঞতা নিয়ে ফিরেছেন হালের সবচেয়ে জনপ্রিয় গায়ক ও সুরকার ইমরান এবং মডেল তানজিন তিশা।

- Advertisement -

ইমরান ও তিশা সেখানে গিয়েছিলেন ‘আমার এ মন’ নামের একটি মিউজিক ভিডিওর শুটিং করতে। ১ থেকে ৩ আগস্ট তিনদিন শুটিং হয় সেখানে। এই প্রথম বাংলাদেশি কোনো মিউজিক ভিডিওর শুটিং হল জম্মু-কাশ্মিরের লাদাখ অঞ্চলে। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সঙ্গীত করেছেন ইমরান নিজেই। গানচিলের ব্যানারে এটির ভিডিও নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।

- Advertisement -google news follower

ইমরান জানালেন, লাদাখের লোকেশন দেখার মতো। চোখে লেগে আছে এখনও। চারদিকে পাহাড়। তবে কোনো সবুজ নেই। অক্সিজেনের সংকট ছিল। শুটিংয়ের সময় আমরা বাড়তি অক্সিজেন সিলিন্ডার সঙ্গে রেখেছি। এরপরও অক্সিজেনের অভাবে অসুস্থ হয়ে পড়ি। পরে তিন ঘণ্টা অক্সিজেন মাস্ক পরে স্বাভাবিক হই। তিশার অবস্থাও একই। সব মিলিয়ে ভয়ঙ্কর সুন্দর একটা অভিজ্ঞতা নিয়ে কাজ শেষ করেছি।

তিশা বলেন, মনে হচ্ছিল শুটিংয়ের পুরোটা সময় একটা স্বপ্নের মধ্যে ছিলাম। অসাধারণ একটি কাজ হয়েছে। অক্সিজেনের অভাব, ননস্টপ জার্নি- সব ছাপিয়ে লোকেশনগুলোর সৌন্দর্যে ডুবে আছি এখনও। ইমরান আর আমার আগের দুটি ভিডিওর চেয়েও এটি বেশি প্রশংসিত হবে বলে আশা করি।

- Advertisement -islamibank

ইমরান জানান, এই প্রথম বাংলাদেশের কোনো গানের ভিডিও হলো জম্মু-কাশ্মিরের লাদাখে। ঈদে গানচিল মিউজিকের ব্যানারে প্রকাশ পাবে ভিডিওটি।

জয়নিউজ/আরসি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM