দামপাড়া পুলিশ লাইনে সিসি ক্যামেরা মনিটরিং রুম উদ্বোধন

0

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে নগরের গুরুত্বপূর্ণ ৪০টি পয়েন্টে স্থাপিত ১৪৭টি সিসি ক্যামেরা মনিটরিং রুমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দামপাড়া পুলিশ লাইনে মনিটরিং রুমের উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো.মাহাবুবুর রহমান।

উদ্বোধনকালে পুলিশ কমিশনার বলেন, মনিটরিং রুম থেকে সিসি ক্যামেরাগুলো নিয়মিত পর্যবেক্ষণের মাধ্যমে নগরের আইনশৃঙ্খলা রক্ষা এবং যেকোন অপরাধ সংগঠিত হলে তা দ্রুত সনাক্ত ও অপরাধীকে গ্রেপ্তার করা যাবে। যানজট নিরসনেও সিসি ক্যামেরা অগ্রণী ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) হারুন-উর-রশিদ হাযারী, উপ-পুলিশ কমিশনার (পিওএম-বন্দর) হাসান মো. শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (সদর) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মো. মিজানুর রহমান, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, উপ-পুলিশ কমিশনার (বন্দর) মো. হামিদুল আলম, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মো. ফারুক উল হক, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) মো. আব্দুল ওয়ারিশ, উপ-পুলিশ কমিশনার (এমটি ও সরবরাহ) মো. মোখলেছুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) এস এম মোস্তাইন হোসাইন, উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেরোরিজম) মোহাম্মদ শহীদুল্লাহ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) ফাতিহা ইয়াছমিন, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মো. তারেক আহম্মেদ, অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-পিআর এন্ড আইসিটি) মির্জা সায়েম মাহমুদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মো. মিজানুর রহমান পুলিশ কমিশনারকে স্বাগত জানান। প্রেস বিজ্ঞপ্তি

জয়নিউজ/বিশু/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...