বিএনপিকে ভোট বর্জনের পরামর্শ এ্যানির

0

লক্ষ্মীপুর-৩ আসনের বিএনপির প্রার্থী শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্টকে নির্বাচন বর্জনের পরামর্শ দিয়েছেন। তিনি বলেন, বিএনপি যদি ভোট বর্জন করে তাহলে তিনি স্বাগত জানাবেন।

তিনি অভিযোগ করে বলেন, নির্বাচন করার কোনো পরিবেশই তাঁর এলাকায় নেই। নির্বাচনি প্রচারের শেষ দিনেও  তিনি গণসংযোগে যেতে  পারেননি। এমন পরিস্থিতিতে  তিনি  তার পরামর্শ  বিএনপির কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটিকেও জানিয়েছেন। রিটার্নিং কর্মকর্তা ও লক্ষ্মীপুরের জেলা প্রশাসক কেউ আমার ফোন ধরছেন না। পুলিশের পক্ষ থেকে আমাকে বের না হওয়ার জন্য বলা হয়েছে। এ অবস্থায় তিনি নির্বাচন বর্জন করার পক্ষে বলে তার মতামত জানান।

তবে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা অঞ্জন কুমার পাল বলেন, এ্যানি নির্বাচন সংক্রান্ত বিষয়ে আমার কাছে যে সব বিষয়ে সহযোগিতা চেয়েছেন আমি সবসময় সহযোগিতা করেছি। আমি উনার কলও রিসিভ করেছি। কখনও ফোন রিসিভ না করতে পারলে ব্যাক করেছি। উনার অভিযোগগুলো সত্য নয়।

উল্লেখ, সোমবার গণসংযোগের সময় শহিদ উদ্দিন চৌধুরীর ওপর হামলার ঘটনা ঘটে। হামলায় তিন সাংবাদিক, বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীসহ ৩০ জন আহত হন। লক্ষ্মীপুর সদর উপজেলার শান্তিরহাট বাজারে এ হামলার ঘটনা ঘটে।

জয়নিউজ/আতোয়ার/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...