নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করবেন না কন্যা, প্রেমের আতিশয্যে ভেসে যাবেন না সিংহ

0

মেষ
জন্মসূত্রে সম্পত্তি লাভ। দূরের আত্মীয়-বন্ধুর সঙ্গে সুসম্পর্ক গঠিত হবে। নিজস্ব কর্মকাণ্ডে সুনাম-যশ বৃদ্ধি পাবে। ব্যবসাসূত্রে ভিনরাজ্য থেকে আদা, রসুন, পেঁয়াজ আমদানি করতে পারেন। বন্ধুবান্ধব বা ব্যাংক থেকে আর্থিক ঋণ পেতে পারেন। চাকরিক্ষেত্রে অধঃস্তন কর্মীর সঙ্গে মনোমালিন্য ঘটবে। শিক্ষাক্ষেত্র শুভ।

বৃষ
প্রিয়জনের জন্য মন উদ্বিগ্ন থাকবে। ধুলো ও ঠাণ্ডা থেকে সাবধান। হাঁপানি, শ্বাসকষ্ট ও বক্ষপীড়ায় কষ্ট পেতে পারেন। চিকিৎসকের পরামর্শ নিন। মাছের চাষ করতে পারেন। কর্মক্ষেত্র শুভ। ছাত্র-ছাত্রীদের পরীক্ষার ফল ভালোই হবে।

মিথুন
ছোটবেলার খেলার সাথীর সঙ্গে দেখা হবে। ব্যবসায়ীরা আয়কর সংক্রান্ত খাতাপত্রের হিসাব গুছিয়ে রাখুন। চাকরিজীবীদের কাজের চাপ বাড়বে।পারিবারিক অশান্তি কমবে। ছাত্র-ছাত্রীরা একটু মনোযোগী হন।

কর্কট
বন্ধুর কাছ থেকে আর্থিক আনুকূল্য লাভ হবে। ব্যবসায় উন্নতির জন্য বন্ধুর সাহায্য বিশেষভাবে কাজে লাগবে। গুপ্ত শত্রু দ্বারা পারিবারিক অশান্তি ও আত্মীয় বিরোধ ঘটবে। বন্ধুবেশী শত্রুকে চিহ্নিত করুন, আপনার আশেপাশেই তারা আছে। চাকরিজীবীর আয়-উন্নতি বৃদ্ধি পাবে। বিদেশে পড়ার ইচ্ছে থাকলে পাসপোর্ট-ভিসা তৈরি করে রাখতে পারেন।

সিংহ
প্রেমের আতিশয্যে ভেসে যাবেন না। আগে মানুষটাকে ভালো করে বোঝার চেষ্টা করুন। বিপদ বুঝলে নিঃশব্দে সরে যান। সন্তানের শিক্ষার ব্যাপারে নজর দিন। শেয়ার বাজারে অর্থ লগ্নি করতে পারেন। হঠকারী কোনো সিদ্ধান্ত নেবেন না।

কন্যা
নিজের নাক কেটে অপরের যাত্রা ভঙ্গ করবেন না। ক্ষতি আপনারই হবে। বিবাহপূর্ব প্রেম দাম্পত্য সুখের অন্তরায় হতে পারে। ব্যবসা-বাণিজ্যে উন্নতি ঘটবে। ধান-চালের ব্যবসায় সাফল্য আসবে। চাকরির স্থান পরিবর্তন হতে পারে। গৃহাদি নির্মাণের অর্থ ব্যাংক থেকে ঋণ হিসেবে পেতে পারেন। ছাত্র-ছাত্রীরা পরীক্ষায় ভালোভাবে পাশ করবে।

তুলা
বিভিন্ন প্রতিযোগিতায় পুরস্কার পাবেন। যারা নার্সারি ব্যবসা করেন তাদের শুভ যোগ। দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে, পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। সন্তানকে নামি-দামি স্কুলে ভর্তির জন্য খুব পড়াশুনায় বেশি চাপ দেবেন না।

বৃশ্চিক
বন্ধুদের কাছ থেকে নানা উপহার পাবেন। বিদেশ ভ্রমণে যেতে পারেন। কবি-সাহিত্যিকদের যশ-সুনাম বৃদ্ধি পাবে। আপনার লেখা সু-সমালোচিত হবে পাঠক সমাজে। মৎস্যজীবীরা চাষের মাঠে মাছের ভেড়ি তৈরি করতে পারেন। এতে বিদেশি মুদ্রা উপার্জনের পথ হতে পারে।

ধনু
রাজ্যের বাইরে বাণিজ্যের পসরা নিয়ে যেতে পারেন। বাণিজ্যিক ক্ষেত্র শুভ। কারো আক্রোশের শিকার হতে পারেন। ভুল বুঝে মিত্রকে দূরে সরিয়ে দিতে পারেন। ভুল ভাঙ্গতে আপনার দেরি হবে। শিক্ষার্থীরা সুনাম বৃদ্ধি ও নতুন কর্মজগতে প্রবেশ করবেন। ফল ব্যবসায়ীদের আর্থিক উন্নতি।

মকর
দীর্ঘদিনের প্রত্যাশা পূরণে মানসিক তৃপ্তি লাভ হবে। পরিবারে নতুন অতিথির আগমনে আনন্দ লাভ। আর্থিক চাপ থাকলেও তা কাটিয়ে উঠতে পারবেন। প্রচণ্ড বেগে ছুটে চলার মানসিকতা নিয়ে কর্মক্ষেত্রে ঝাঁপিয়ে পড়ুন। সাফল্য পাবেন। প্রেম-প্রীতি শুভ। দাম্পত্য জীবনে সুখের পরশ থাকবে। ব্যবসায়িক দিকে নতুন লক্ষ্যমাত্রা অর্জন। ধাতু পদার্থের কারবারে খুব ভালো লাভবান হবেন।

কুম্ভ
দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। চাকরিক্ষেত্র শুভ। নতুন নিয়োগ ( অস্থায়ী) পেতে পারেন। ব্যবসায়ীরা আর্থিক উন্নতির জন্য নতুন পদ্ধতি গ্রহণ করতে পারেন। প্রেম-প্রীতি বাধা বাধা ভাবের ভিতর দিয়ে যাবে। শিক্ষাক্ষেত্র মোটামুটি ভালো। তবে চেষ্টা করলে আশাতীত ফল পেতে পারেন।

মীন
আর্থিক চাপ থাকলেও মন শক্ত করে কাজে ঝাঁপিয়ে পড়ুন। সাফল্য আসবেই। হতাশা দূরে ছুঁড়ে ফেলে দিন। নতুন ব্যবসা চালু করতে পারেন। শিশু শিক্ষায় সার্থকতা খুঁজে পাবেন। ছাত্র-ছাত্রীরা মন দিয়ে পড়াশুনা করলে ভালো ফল পাবেন।

আরও পড়ুন
লোড হচ্ছে...