‘সকল ষড়যন্ত্রকে পরাজিত করে শুভশক্তির জয় হবে’

0

সংসদ নির্বাচনকে সামনে রেখে সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রামের বিভিন্ন সংসদীয় আসনে ব্যাপক গণসংযোগ করেছে।

আওয়ামী লীগ সরকারের অভূতপূর্ব উন্নয়নের তথ্যচিত্র নিয়ে সুচিন্তা বাংলাদেশের চেয়ারম্যান শিক্ষাবিদ-গবেষক প্রফেসর মো. এ আরাফাতের নির্দেশে সংগঠনের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক জিনাত সোহানা চৌধুরীর নেতৃত্বে গত দুই মাস বিভিন্ন স্থানে ডিজিটাল প্রচারণা চালানো হয়। পাশাপাশি বিএনপি-জামায়াত জোট সরকারের অপশাসনের ভয়াবহ চিত্রও তুলে ধরা হয় গণমানুষের সামনে।

প্রচারণাকালে জিনাত সোহানা চৌধুরী বলেন, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত অসাম্প্রদায়িক ডিজিটাল বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। আওয়ামী লীগ সরকার ১০ বছর উন্নয়নের মাধ্যমে দেশকে আলোর পথে, উন্নয়নের পথে নিয়ে গেছে।

তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত এক হয়ে গেছে। তারা চিহ্নিত রাজাকার এবং জঙ্গি অর্থায়নে জড়িত ২৭ জনকে মনোনয়ন দিয়েছে। এ অবস্থায় মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি, উন্নয়নের পক্ষের শক্তিকে ক্ষমতায় আনতে আমাদের কাজ করতে হবে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত সরকারের অপকর্ম, লুটপাট, অপশাসন মানুষ ভুলে যায়নি। ক্ষমতায় না থেকেও সাঈদীকে চাঁদে দেখা গেছে গুজব ছড়িয়ে দেশব্যাপী নৈরাজ্য করেছে তারা। বাসে, লঞ্চে মানুষ পুড়িয়ে মেরেছে। মাইকে গুজব ছড়িয়ে ফটিকছড়িতে নৃশংস হত্যাকাণ্ড ঘটিয়েছে। দেশকে অন্ধকারের দিকে নিয়ে যেতে চেয়েছে। তবে দেশের মানুষ এসব ভুলে যায়নি। তারা রাজাকার-জঙ্গিদের ঐক্য ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।

তিনি আরও বলেন, জাতীয় ঐক্যের নামে যারা ২১শে আগস্টের বোমা হামলার আসামি ও যুদ্ধাপরাধী জামায়াতের সঙ্গে যায়, তারা জাতীয় বেঈমান হিসেবে প্রত্যাখ্যাত হবে। এই ঐক্য অপরাধী ও সন্ত্রাসীদের ঐক্য। আমরা এই শয়তানের ঐক্যকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করে শুভশক্তির ঐক্য গড়ে তুলব। সকল ষড়যন্ত্রকে পরাজিত করে শুভশক্তির জয় হবেই হবে।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...