মহেশখালীতে অস্ত্র-গুলিসহ আটক ৫

0

মহেশখালী উপজেলার কেরুনতলী থেকে অস্ত্র ও গুলিসহ ৫ জনকে আটক করেছে বিজিবি। এসময় তাদের কাছ থেকে একটি একনলা বন্দুক, ১২ রাউন্ড গুলি ও ১ হাজার ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শুক্রবার (২৮ ডিসেম্বর) ভোরে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন মৃত দুদু মিয়ার ছেলে ওমর আলী (৬৩), তার ছেলে মাহমুদ (২৫), মো. ইসমাঈল (৩৩), শের উল্লাহর ছেলে শামসু আলী (৩১) ও তার ভাই সোনা মিয়া (২৬)।

আটককৃতরা সবাই মহেশখালী উপজেলার হোয়ানকের বাসিন্দা। বিজিবি ৩০ ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

কর্নেল মাসুদুর জয়নিউজকে বলেন, নির্বাচনে নাশকতার পরিকল্পনা করছে একদল সন্ত্রাসী এমন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের আটক করা হয়। তবে তারা কোন রাজনৈতিক দলের সাথে জড়িত কি-না তা নিশ্চিত হওয়া যায়নি।

তবে পরিবারের দাবি, আটককৃতরা সবাই নিরীহ ব্যক্তি। এর মধ্যে মাহমুদ ভোট দেওয়ার জন্য চট্টগ্রামের কর্মস্থল থেকে রাতেই বাড়ি এসেছিলেন। অস্ত্র ও ইয়াবা উদ্ধারের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও সাজানো।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর জয়নিউজকে বলেন, বিজিবি আটককৃতদের থানায় হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

জয়নিউজ/শাহাবউদ্দীন/বিশু/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...