সিজেকেএস বিজয় দিবস ক্রিকেটে চ্যাম্পিয়ন ব্রাইট ক্রিকেট একাডেমি

0

সিজেকেএস-এটিএম ইছহাক মোহন বিজয় দিবস অনূর্ধ্ব-১৬ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ব্রাইট ক্রিকেট একাডেমি ২ রানের ব্যবধানে ইস্পাহানি ক্রিকেট একাডেমিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং পোর্ট সিটি সিনিয়র ক্লাবের পৃষ্ঠপোষকতায় এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ব্রাইট ক্রিকেট একাডেমি সবক’টি উইকেট হারিয়ে ৯৪ রান সংগ্রহ করে। জবাবে ইস্পাহানি ক্রিকেট একাডেমি ৮ উইকেটে ৯২ রান করতে সক্ষম হয়।

খেলা শেষে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও সিজেকেএসের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি তুলে দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান পোর্ট সিটি সিনিয়র ক্লাবের প্রতিনিধি রুহুল আমীন তপন।

সিজেকেএস কাউন্সিলর ও ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক হাসান মুরাদ বিপ্লবের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি ও সিজেকেএস বয়সভিত্তিক ক্রিকেটের আহ্বায়ক আলী আব্বাস।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর, সিজেকেএসের সহসভাপতি মো. হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএসের নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান দিদারুল আলম চৌধুরী, নির্বাহী সদস্য আবুল হাশেম, আ ন ম ওয়াহিদ দুলাল, মোহাম্মদ ইউসুফ, সিজেকেএসের নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির সম্পাদক এ কে এম আবদুল হান্নান আকবর, নির্বাহী সদস্য মো. মশিউর রহমান চৌধুরী, মনোরঞ্জন দে, সিজেকেএস কাউন্সিলর এস এম শহীদুল ইসলাম, তাহের-উল-আলম চৌধুরী স্বপন, মোহাম্মদ ইয়াছিন চৌধুরী, মো. শাহজাহান, দিদারুল আলম, শওকত হোসেন, আরিফ আহমেদ চৌধুরী, এস এম সাইফুদ্দিন, এস এম আবদুল্লাহ্ আল মামুন, এনামুল হক ও সাইফুল্লাহ্ চৌধুরী।

অনুষ্ঠানে ম্যান অব দ্যা ম্যাচ ও ১৬টি ক্রিকেট একাডেমির নির্বাচিত ১৬ জন খেলোয়াড়কে উদীয়মান ক্রিকেট খেলোয়াড় পুরস্কার প্রদান করা হয়।

জয়নিউজ/বিশু/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...