শাহাদাত মুক্ত হলেই পাল্টে যাবে নির্বাচনের চিত্র: খসরু

0

ডা. শাহাদাত মুক্ত হলেই চট্টগ্রাম-৯ আসনের নির্বাচনের চিত্র পাল্টে যাবে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

শুক্রবার (২৮ ডিসেম্বর) বেলা ৩টায় চট্টগ্রাম-৯ আসনের ধানের শীষের প্রার্থী ডা. শাহাদাত হোসেনের বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

তিনি বলেন, ডা. শাহাদাত সব মামলায় জামিন পেয়ে জেল থেকে বের হওয়ার সময় তাঁকে অন্য একটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়। নির্বাচনের মাঠে শাহাদাত একজন শক্ত প্রতিদ্বন্দ্বী। এজন্য তাঁকে জেলে আটকে রাখা হয়েছে।

তিনি অভিযোগ করেন, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকলেও শত প্রতিকূলতা ও বৈরী পরিবেশের মধ্যে বিএনপি নির্বাচন করছে জনগণের গণতান্ত্রিক অধিকার রক্ষার জন্য। প্রচারণার শুরু থেকেই আওয়ামী লীগ প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ওপর হামলা করছে, সমর্থকদেরকে গায়েবি মামলা দিয়ে ও গ্রেপ্তার করে ঘরবাড়ি আর মাঠছাড়া করে দিয়েছে। এরপরও বিএনপি নির্বাচনে আছে এবং শেষ পর্যন্ত থাকবে। এসময় তিনি চট্টগ্রাম-৯ আসনে ডা. শাহাদাত হোসেনকে ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নগর বিএনপির সাবেক সহসভাপতি বদরুল আনোয়ার, বার কাউন্সিলর সদস্য অ্যাডভোকেট দেলোয়ার হোসেন, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাজিম উদ্দিন, জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্টের আহ্বায়ক অ্যাডভোকেট জহুরুল ইসলাম, নগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।

জয়নিউজ/বিশু/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...