গুজব ছড়িয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না: পুলিশ কমিশনার

0

কেউ যাতে কোন প্রকার নাশকতা বা গুজব ছড়িয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন সিএমপি কমিশনার মো. মাহবুবুর রহমান।

তিনি শনিবার (২৯ ডিসেম্বর) দামপাড়া পুলিশ লাইনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ আহ্বান জানান।

মাহবুবুর রহমান বলেন, প্রিজাইডিং অফিসার ও তার সহকারীদের ভোট কেন্দ্রে নিরাপদে আসা যাওয়া, ভোট কেন্দ্রের মালামাল আনা নেওয়া এবং সংখ্যালঘু সম্প্রদায়সহ নগরের সকল ভোটাররা যাতে শান্তিপূর্ণভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে সব ধরনের নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি বলেন, চট্টগ্রাম মহানগরীতে ১৬টি থানা এলাকায় ৫৯৭টি ভোট কেন্দ্র রয়েছে। ভোট কেন্দ্রের নিরাপত্তাসহ নগরের আইন-শৃঙ্খলা রক্ষার জন্য পুলিশ, আমর্ড পুলিশ ব্যাটালিয়ন, আনসার, গ্রাম পুলিশ, বিজিবি, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বিচারিক ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হয়েছে।

সিএমপি কমিশনার জানান, নগরীতে টহল পুলিশের পাশাপাশি গুরুত্বপূর্ণ স্থানসমূহে পুলিশ চেকপোস্টসহ বিভিন্ন স্থানে স্ট্রাইকিং ফোর্স মোতায়েন থাকবে। যেকোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য কাউন্টার টেরোরিজম, সোয়াত ও বোম্ব ডিসপোজাল ইউনিট প্রস্তুত থাকবে। এছাড়াও র্যাব ও সেনাবাহিনী মোতায়েন থাকবে। প্রেস বিজ্ঞপ্তি

জয়নিউজ/বিশু/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...