বান্দরবানে ভোট সুষ্ঠু হয়েছে

0

বান্দরবান আসনে ভোটকেন্দ্রের সামনে টিয়ারশেল নিক্ষেপ করে ভোটারদের ভয়ভীতি প্রদর্শন এবং ধানের শীষের এজেন্টদের মারধর, কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ করেছেন রাজপুত্র সাচিং প্রু জেরী।

ঐক্যফ্রন্টের প্রার্থী জেরী অভিযোগ করেন, রোববার (৩০ ডিসেম্বর) সকাল থেকে ১১টা পর্যন্ত ভোট সুষ্ঠু হয়েছে। কিন্তু দুপুরে সদর থানার ওসি শহীদুল ইসলাম চৌধুরী এবং আলীকদমের ওসি রফিক উল্লাহ ভোটারদের মধ্যে ভয়ভীতি তৈরি করতে ভোটকেন্দ্রের সামনে টিয়ারশেল নিক্ষেপ করে। সেনাবাহিনী, বিজিবি থাকার পরও পুলিশ কোনো কারণ ছাড়াই ভীতিকর পরিস্থিতি তৈরি করে ভোটারদের ছত্রভঙ্গ করে দেয়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, বিএনপি সমর্থিত লোকেরা ভোটকেন্দ্রের সামনে বিশৃঙ্খলা সৃষ্টি করায় টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা হয়েছে। শান্তিপূর্ণ ভোট গ্রহণের সুবিধার্থে এটি করা হয়েছে।

শহরের মডেল প্রাইমারি ভোটকেন্দ্রের প্রিসাইডিং অফিসার আবুল কালাম বলেন, কেন্দ্রের বাইরে কিছুটা বিশৃঙ্খলা তৈরি হয়েছে। এতে ভোটারের উপস্থিতি সাময়িক কমলেও, ভোট গ্রহণ বন্ধ ছিল না।

এদিকে নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিং বলেন, শান্তিপূর্ণভাবেই ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। ভোটাররা স্বতঃস্ফূর্তভাবেই লাইনে দাঁড়িয়ে উৎসবমূখর পরিবেশে ভোট দিয়েছেন।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম জানান, কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর আমি পাইনি।

জয়নিউজ/আলাউদ্দিন/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...