কাদের খানের মৃত্যুর খবর সত্যি নয়

0

অভিনেতা কাদের খানের মৃত্যুর খবরকে গুজব বলে উড়িয়ে দিলেন তার ছেলে সরফরাজ খান। বলিউডের শক্তিমান এ অভিনেতা এখনও কানাডার একটি হাসপাতালে চিকিৎসাধীন। অবস্থা সঙ্কটজনক। তবে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যাওয়া এই অভিনেতার মৃত্যুর খবর সত্যি নয়।

সরফরাজ জানিয়েছেন, এখনও হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তার বাবা। শ্বাসকষ্টের কারণে কাদের খানকে ভ্যান্টিলেশনে রাখা হয়েছে।

প্রসঙ্গত, রোববার (৩০ ডিসেম্বর) সন্ধ্যার পর থেকে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় কাদের খানের মৃত্যুর খবর। অনেকেই আরআইপি লিখে এই অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে থাকে। এমনকি মধ্যরাতে ভারতের বেশ কিছু জাতীয় সংবাদমাধ্যমও প্রচার করে কাদের খানের মৃত্যুর খবর।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) চিকিৎসার জন্য কাদের খানকে কানাডার একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে নিউমোনিয়া, শ্বাসকষ্টসহ তার শরীরে বার্ধক্যজনিত বেশ কিছু সমস্যা ধরা পড়ে।

কানাডায় বেশ কয়েক বছর ধরে ছেলের পরিবারের সঙ্গে আছেন কাদের খান। কিছুদিন আগে হাঁটুতে অস্ত্রোপচার হয়েছিল প্রবীণ এই অভিনেতার। এরপর হাঁটাচলার ক্ষমতা একেবারে হারিয়ে ফেলেন তিনি।

১৯৭৩ সালে ‘দাগ’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় কাদের খানের। দীর্ঘ চার দশকেরও বেশি সময় ধরে তিন শতাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। সেইসঙ্গে ছিলেন পরিচালক, চিত্রনাট্যকারও।

জয়নিউজ/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...