সঞ্জয়ের টেস্ট একাদশে মুশফিক

ক্রিকেটের টেস্ট খেলুড়ে দেশগুলোর ২০১৮ সালের পারফরমেনস পর্যালোচনা করে বিশ্ব একাদশ সাজিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার ও জনপ্রিয় ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকার।

- Advertisement -

আর এই দলে বিশ্ব তারকাদের ভিড়ে স্থান পেয়েছেন বাংলাদেশের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

- Advertisement -google news follower

এছাড়া মাঞ্জরেকারের দলে ওপেনার হিসেবে আছেন নিউজিল্যান্ডের টম ল্যাথাম ও দক্ষিণ আফ্রিকার ডিন এলগার। তিনে আছেন ভারতের চেতেশ্বর পূজারা। চারে রাখা হয়েছে এ প্রজন্মের সেরা তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে।

ব্যাটসম্যান মুশফিক সম্পর্কে মাঞ্জরেকার বলেছেন, জিম্বাবুয়ের বিপক্ষে ডাবল সেঞ্চুরিসহ বছরে দুর্দান্ত খেলেছেন মুশি। উইকেটের পেছনেও তিনি ছিলেন দারুণ। পেস বোলিংয়ে দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদার সঙ্গে আছেন পাকিস্তানের মোহাম্মদ আব্বাস ও ভারতের জসপ্রিত বুমরাহ। দলে একমাত্র স্পিনার হিসেবে নেওয়া হয়েছে অস্ট্রেলিয়ার নাথান লায়নকে।

- Advertisement -islamibank

মাঞ্জরেকারের টেস্ট একাদশ:
টম ল্যাথাম, ডিন এলগার, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, জো রুট, কেন উইলিয়ামসন, মুশফিকুর রহিম, কাগিসো রাবাদা, মোহাম্মদ আব্বাস, নাথান লায়ন ও জসপ্রিত বুমরাহ।

জয়নিউজ/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM