আসলে তারা লেভেল নয়, ডেথ প্লেয়িং ফিল্ড চেয়েছিল: নওফেল

0

সুপরিকল্পিতভাবে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য শুরু থেকেই কিছু রাজনৈতিক দল প্রচারণা থেকে ইচ্ছাকৃতভাবে নিজেদের বিরত রেখেছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল

নগরের কে সি দে রোড এলাকায় নির্বাচনি কার্যালয়ে সোমবার (৩১ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম-৯ আসনে জয়ী নওফেল এসব কথা বলেন। এ সময় তাঁকে ফুল দিয়ে সংবর্ধনা জানায় নেতাকর্মীরা।

নওফেল বলেন, বাংলাদেশের ইতিহাসে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই প্রথম একটি রাজনৈতিক সরকারের অধীনে সব দল ঐক্যবদ্ধভাবে নির্বাচনে অংশ নিয়েছে। সবার আস্থা ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর। এই নির্বাচন প্রমাণ করল, এ দেশে দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব।

নওফেল বলেন, কিছু রাজনৈতিক দল শুরু থেকেই প্রচার-প্রচারণা চালায়নি। তারা দেখাতে চেয়েছিল নির্বাচনি প্রচারণায় আমরা তাদের সুযোগ দিচ্ছি না। তাদের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি নেই। আসলে তারা লেভেল প্লেয়িং ফিল্ডের নামে ডেথ প্লেয়িই ফিল্ডই চেয়েছিল। এজন্যই তারা সহিংসতা করে সারাদেশে ৯ জন নীরিহ মানুষকে হত্য করল।

তিনি আরো বলেন, এই বিশাল বিজয়ের পর আমাদের অবশ্যই দায়িত্বশীল হতে হবে। আমরা কোনো উচ্ছ্বাস  দেখাব না। বিজয় উদযাপন করব না। কারণ এতে বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে। কারণ ষড়যন্ত্রকারীরা ওঁৎ পেতে আছে। তারা যে কোনো সময় সহিংসতা-নাশকতা ঘটাতে পারে।

জয়নিউজ/ হিমেল/ আরসি

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...