‘সারা বছরই উৎসবে থাকুক জনগণ’

0

জাতীয় বই উৎসবে অংশ নিয়ে চট্টগ্রাম-৮ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মইন উদ্দীন খান বাদল বলেছেন, নতুন বছরের শুরুতেই বাংলাদেশের মানুষ বিজয়ের নতুন সূর্য দেখেছে। সেই সঙ্গে সারাদেশে কোমলমতি শিক্ষার্থীরা বছরের প্রথম দিনেই নতুন বই হাতে নেওয়ার সুযোগ পেয়েছে। এই নতুন বইয়ের মৌ মৌ গন্ধে শিশুরা আনন্দিত ও মাতোয়ারা। আশা করছি, আজকের মতো আমাদের সকলের জীবন সারা বছরই উৎসবে কাটুক। সেই সঙ্গে সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানাই।

মঙ্গলবার (১ জানুয়ারি) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নগরের পূর্ব মোহরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই উৎসবের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি আলম দিদার।

মইন উদ্দীন খান বাদল বলেন, আমাদের সরকারকে আপনারা টানা তৃতীয়বারের মতো রাষ্ট্র পরিচালনার সুযোগ করে দেওয়ায় বছরের প্রথম দিনেই গত দশ বছরের মতো বিনামূল্যে বই পাচ্ছেন। শিক্ষার্থীরা উপবৃত্তি পাচ্ছে। নতুন নতুন স্কুলের ভবন হচ্ছে। শিক্ষার উন্নয়নসহ দেশের চলমান উন্নয়ন অব্যাহত থাকবে।

স্কুলের সহকারী শিক্ষক এমদাদুল হক মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক ভূদেব দাশগুপ্ত, স্কুল কমিটির সদস্য নুর বেগম, মোহাম্মদ ফারুক, শাকিল হায়াত খান, আসাদুজ্জামান কানন ও সজীব পাল।

জয়নিউজ/ফয়সাল/বিশু

আরও পড়ুন
লোড হচ্ছে...