চট্টগ্রাম আদালত ভবনে অনুসন্ধান ও তথ্যকেন্দ্র উদ্বোধন

0

চট্টগ্রাম আদালত ভবনে কেএসআরএমের পৃষ্ঠপোষকতায় অনুসন্ধান ও তথ্যকেন্দ্র উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২ ডিসেম্বর) সকাল ১০টায় চট্টগ্রাম আদালত ভবনের নীচতলায় এ অনুসন্ধান ও তথ্যকেন্দ্রের উদ্বোধন করেন চট্টগ্রামের জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেন এবং মহানগর দায়রা জজ মো. আকবর হোসেন মৃধা।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রামের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম কামরুন্নাহার রুমী, চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ওসমান গণি, কেএসআরএমের জেনারেল ম্যানেজার (এইচআর অ্যান্ড এডমিন) সৈয়দ নজরুল আলম, মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. রফিকুল আলম, হেড অব ব্রান্ড মনিরুজ্জামান রিয়াদ ও শাদ হোসেন।

উদ্বোধন শেষে জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেন বলেন, চট্টগ্রাম আদালত ভবনে অনুসন্ধান ও তথ্যকেন্দ্র উদ্বোধনের মাধ্যমে বিচারপ্রার্থী জনগণের কাছে সেবা পৌঁছে দেওয়ার ক্ষেত্রে একটি যুগান্তকারী পদক্ষেপ নেওয়া হয়েছে। বিচার বিভাগকে ডিজিটালাইজেশনসহ আইনি সেবা জনগণের দ্বারপ্রান্তে নিয়ে যাওয়ার এবং বিচারপ্রার্থী জনগণের বিচার লাভের পথ সহজ ও সুগম করার বর্তমান সরকারের পদক্ষেপসমূহের সঙ্গে এটি অন্য মাত্রা যোগ করবে।

মহানগর দায়রা জজ মো. আকবর হোসেন মৃধা তথ্যকেন্দ্র স্থাপনের জনবান্ধব এ উদ্যোগকে স্বাগত জানিয়ে উদ্যোগের ভূঁয়সী প্রশংসা করেন এবং পাশাপাশি আদালত অঙ্গনকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্য সবাইকে  আন্তরিক হওয়ার আহ্বান জানান।

জয়নিউজ/কাউছার/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...