নগর যুবলীগের কমিটি গঠনের আভাস দিলেন মেয়র

0

আগামী কিছুদিনের মধ্যে চট্টগ্রাম মহানগর যুবলীগের কমিটি গঠনের আভাস দিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বিষয়টি নিয়ে যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান ওমর ফারুকের সঙ্গে আলোচনা করবেন বলেও জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাত ৮টায় চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) কে বি আবদুচ ছাত্তার মিলনায়তনে চট্টগ্রাম মহানগর যুবলীগের সঙ্গে নির্বাচনোত্তর মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র নাছির বলেন, দীর্ঘ সময় পার হয়ে গেলেও মেয়াদোত্তীর্ণ কমিটি দিয়েই চলছে নগর যুবলীগের সাংগঠনিক কার্যক্রম। নির্বাচনের জন্য এতদিন কমিটি নিয়ে চিন্তা করা হয়নি। এখন আওয়ামী লীগ নগর যুবলীগের পুরানো কমিটি ভেঙে নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত নিতে যাচ্ছে। আমি ঢাকায় গেলে যুবলীগের চেয়ারম্যানের সঙ্গে এ ব্যাপারে আলোচনা করব। যত দ্রুত সম্ভব যাতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা যায় সে চেষ্টা চালাবো।

তিনি বলেন, এবার যুবলীগের কমিটিতে জনমুখী, নিবেদিত, দক্ষ এবং যোগ্য লোককে পদ দেওয়ার পরিকল্পনা রয়েছে। সাধারণ মানুষের কাছে যাদের গ্রহণযোগ্যতা আছে, দলের জন্য যাদের কন্ট্রিবিউশন এবং কমিটমেন্ট আছে তাদেরকে সুযোগ দেওয়া হবে। সুতরাং জনগণের জন্য যারা কাজ করবে তারা বিবেচনায় থাকবেন।

সভায় নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক দিদারুল আলম দিদার, সদস্য হাসান মুরাদ বিপ্লব, অ্যাডভোকেট আরশাদ হোসেন, বেলায়েত হোসেন বেলাল, শাহেদুল ইসলাম শাহেদ, দিদারুল আলম, আবদুর রহিম, লিটন রায় চৌধুরী, বেলায়েত হোসেন রুবায়েত, নুরুল আলম মিয়া, তারেক সুলতান, মোস্তাক আহমেদ টিপু, এস এম আলম, পুলক খাস্তগীর, সুমন দেবনাথ, ওয়াহিদুল আলম শিমুল, জহির উদ্দিন বাবর, সাখাওয়াত হোসেন সাকু, নঈন উদ্দিন খান, মো. সাইফুদ্দীন, সাইফুল আলম লিমন, শাহেদ হোসেন টিটু উপস্থিত ছিলেন।

জয়নিউজ/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...