সুবর্ণচরের ধর্ষিত নারীর পাশে ঐক্যফ্রন্ট নেতারা

নোয়াখালীর হাসপাতালে গিয়ে সুবর্ণচরে ভোটের দিন ধর্ষিত নারীর সঙ্গে কথা বলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ঐক্যফ্রন্ট নেতারা।

- Advertisement -

শনিবার (৫ ডিসেম্বর) সকালে ঢাকা থেকে রওনা হয়ে নোয়াখালীতে যান তারা।

- Advertisement -google news follower

এসময় মির্জা ফখরুল ধর্ষিত নারীর চিকিৎসার খবর নেন। তাকে সান্ত্বনা দিয়ে ফখরুল এই ঘটনার বিচারের দাবিতে সোচ্চার থাকার প্রতিশ্রুতি দেন।

অশ্রুভেজা কণ্ঠে বিএনপি মহাসচিব বলেন, “বোন আমরা তোমার পাশে আছি। তোমার কোনো ভয় নেই। এই নির্মমতার অবশ্যই একদিন বিচার হবে। আল্লাহ বিচার করবেন।”

- Advertisement -islamibank

এসময় তার পাশে ছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, কৃষক-শ্রমিক-জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণের পর রাতে নিজের বাড়িতে ধর্ষণের শিকার হন বাগ্যা গ্রামের এই নারী। স্বামী ও স্কুলপড়ুয়া মেয়েকে বেঁধে রেখে তাকে স্থানীয় আওয়ামী লীগের এক নেতার সহচররা দলবেঁধে ধর্ষণ করে বলে এই নারীর অভিযোগ।

জয়নিউজ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM