সিআইইউতে স্প্রিং সেমিস্টারের ভর্তি পরীক্ষা

0

পরীক্ষার হলে ভীষণ ব্যস্ত শিক্ষার্থীরা। কেউবা সহজ প্রশ্ন লিখছেন কঠিন করে, কেউবা আবার কঠিন প্রশ্নের জবাব দিচ্ছেন সহজ করে। অন্যদিকে পরীক্ষার হলের বাইরে চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকা থেকে আসা শিক্ষার্থীদের অভিভাবকরা করছিলেন অপেক্ষা।

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) অনুষ্ঠিত ২০১৯ সালের স্প্রিং সেমিস্টারের ভর্তি পরীক্ষার শনিবারের (৫ ডিসেম্বর) চিত্র ছিল এমনই। আনন্দমুখর পরিবেশে নগরের জামালখানের সিআইইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় এই পরীক্ষা।

সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহফুজুল হক চৌধুরী পরীক্ষার হল পরিদর্শন করেন। এসময় তার সঙ্গে সিআইইউর বিভিন্ন বিভাগের শিক্ষক, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কর্তৃপক্ষ জানায়, বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্স ও স্কুল অব ল প্রোগ্রামের অধীনে রয়েছে একাধিক সাবজেক্ট। রয়েছে স্কলারশীপ ও পড়ালেখার পাশাপাশি ক্যাম্পাস জবের দারুণ সুযোগ।

বিস্তারিত তথ্যের জন্য ভর্তিচ্ছুদের সিআইইউ ক্যাম্পাস, মিনহাজ কমপ্লেক্স, ১২ জামাল খান রোড, চট্টগ্রাম-এই ঠিকানায় যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি

জয়নিউজ/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...