চট্টগ্রাম জেলা বাস্কেটবল দলকে ব্লেজার তুলে দিলেন মেয়র

0

চট্টগ্রাম জেলা বাস্কেটবল দলের খেলোয়াড় ও কর্মকর্তাদেরকে সিজেকেএসের পক্ষ থেকে ব্লেজার তুলে দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (৫ ডিসেম্বর) এ উপলক্ষে সিজেকেএসের পক্ষ থেকে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন আয়োজিত আন্তঃবিভাগ ও আন্তঃজেলা বাস্কেটবল প্রতিযোগিতার ফাইনালে চট্টগ্রাম জেলা বাস্কেটবল দল চ্যাম্পিয়ন হওয়ায় দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের এ ব্লেজার উপহার দেওয়া হয়।

এসময় মেয়রের হাতে চট্টগ্রাম জেলা বাস্কেটবল দলের খেলোয়াড় ও কর্মকর্তারা চ্যাম্পিয়ন ট্রফি হস্তান্তর করেন।

সিজেকেএস বাস্কেটবল কমিটির ভাইস চেয়ারম্যান ডেরিক র‌্যান্ডলফের সভাপতিত্বে এবং সিজেকেএস নির্বাহী সদস্য ও বাস্কেটবল কমিটির সম্পাদক গোলাম মহিউদ্দিন হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি আলী আব্বাস, সিজেকেএসের অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দীন শামীম, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মো. জাহাঙ্গীর, নির্বাহী সদস্য দিদারুল আলম চৌধুরী, আবুল হাশেম, মো. মশিউর রহমান চৌধুরী, ইঞ্জিনিয়ার জসীম উদ্দীন, রেজিয়া বেগম ছবি, মনোরঞ্জন দে, সিজেকেএস কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, আকতারুজ্জামান, সাইফুল্লাহ্ চৌধুরী, বাস্কেটবল কমিটির সদস্য ও দলীয় কোচ প্রসেনজিৎ দত্ত রাজু, সদস্য মারিয়া চক্রবর্ত্তী ও অংশগ্রহণকারী খেলোয়াড়রা।

জয়নিউজ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...