টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’সাব্বির হোসেন (২৫) ও হাফিজুর রহমান (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

- Advertisement -

সাব্বির বাগেরহাটের চিতলমারী উপজেলার বরবাড়িয়া গ্রামের মো. ইব্রাহীম শেখের ছেলে এবং হাফিজুর সাভার উপজেলার নগরকুন্ডা গ্রামের মো. আব্দুল মতিনের ছেলে।

- Advertisement -google news follower

সোমবার (৭ জানুয়ারি) টেকনাফের দমদমিয়া এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে ।

র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি শাহ আলম জয়নিউজকে বলেন, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে র‌্যাব সদস্যরা একটি কাভার্ডভ্যানকে দাঁড়ানোর সংকেত দেন। কাভার্ডভ্যানটি না থেমে উল্টো সেখান থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, একটি ওয়ান শুটারগান, ১১ রাউন্ড গুলি ও ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। গুলিবিদ্ধদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

এএসপি শাহ আলম আরো বলেন, ধারণা করা হচ্ছে কাভার্ড ভ্যানটিতে চারজন মাদক ব্যবসায়ী ছিল। তাদের মধ্যে দুইজন পালিয়ে গেছে। নিহত দু’জন ওই গাড়ির চালক বা হেলপার কি-না তা নিশ্চিত হওয়া যায়নি।

জয়নিউজ/শামীম/বিশু/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM