পতেঙ্গার ফারুক হত্যার ঘটনায় ৪ আসামি গ্রেপ্তার

0

নগরের বন্দর ও পতেঙ্গা থানার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে পতেঙ্গা এলাকার মো. ফারুক হত্যার ঘটনায় জড়িত চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. রাশেদ (৩৫), মো. মামুনুর রশিদ (৩০), মো.সজিব (২০) ও মো. ইলিয়াছ (৩২)।

সোমবার রাত থেকে মঙ্গলবার (৮ জানুয়ারি) ভোর পর্যন্ত চালানো অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে চার আসামিকে গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (বন্দর জোন) মো. হামিদুল আলম।

তিনি জানান, রাশেদ, মামুন, সজিব ও ইলিয়াছসহ ৭/৮ জন মিলে সোমবার ফারুককে পিটিয়ে খুন করে। তবে কেন খুন করেছে সে বিষয়টি এখনও জানা যায়নি। আমরা খুনের রহস্য উদঘাটনে কাজ করছি।

সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) মো. জাহেদুল ইসলাম ও পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সোমবার (৭ জানুয়ারি) সকালে পতেঙ্গা থানার পুরাতন কন্ট্রোল মোড়ের আসিফ স্টোরের সামনে মো. ফারুককে পিটিয়ে জখম করে ৭/৮ জন যুবক। পরে মারা গেছে ভেবে ফারুককে ফেলে যায় তারা। ফারুকের ভাই মো. জসিম খবর পেয়ে ফারুককে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। এ ঘটনায় মো. রাশেদকে এজাহারভুক্ত ও অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করেন ফারুকের ভাই মো. জসিম।

জয়নিউজ/রুবেল/বিশু/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...