নেতাকর্মীদের হতাশ না হওয়ার আহ্বান ফজলে করিমের

0

মন্ত্রী না হওয়ায় হতাশ না হওয়ার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী।

মঙ্গলবার (৮ জানুয়ারি) বিকেলে দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়কালে এ আহ্বান জানান তিনি।

এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মন্ত্রী না করলেও আমার প্রতি তাঁর আস্থা ও বিশ্বাস রয়েছে। মন্ত্রী করা হলে আমাকে সারাদেশের জন্য কাজ করতে হত। রাউজানবাসীকে বেশি সময় দেওয়া সম্ভব হত না। এখন রাউজানবাসীকে বেশি করে সময় দিতে পারব। রাউজানের সার্বিক উন্নয়নে কাজ করতে পারব।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন আহম্মদের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খানের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার বাবুল, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ারুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শাহজাহান, উপজেলা যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, সহসভাপতি সারজু মোহাম্মদ নাসের, সুমন দে, সাধারণ সম্পাদক চেয়ারম্যান আবদুল জব্বার সোহেল, আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম চৌধুরী রানা, চেয়ারম্যান শফিকুল ইসলাম, আবদুর রহমান চৌধুরী, প্রিয়তোষ চৌধুরী, ভুপেশ বড়ুয়া, সুকুমার বড়ুয়া, দিদারুল আলম, সরোয়ার্দী সিকদার, নুরুল আবছার বাশি, আব্বাস উদ্দিন আহম্মদ, সাহাবউদ্দিন আরিফ, বিএম জসিম উদ্দিন হিরু, পৌর কাউন্সিলর কাজী ইকবাল, আলমগীর আলী, শওকত হাসান চৌধুরী, জানে আলম জনি, অ্যাডভোকেট সমীর দাশগুপ্ত, আজাদ হোসেন, মহিলা কাউন্সিলর নাসিমা আকতার, জেবুননেচ্ছা, জান্নাতুল ফেরদৌস ডলি, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন পিপলু, পৌরসভা ছাত্রলীগের সভাপতি অনুপ চক্রবর্তী, সাধারণ সম্পাদক সম্পাদক আশিফ, রাউজান সরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আরমান সিকদার ও সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ।

জয়নিউজ/শফিউল/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...