হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে যুবলীগের প্রতিবাদ সমাবেশ

0

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজির হোসেনের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী যুবলীগ।

বুধবার (৯ জানুয়ারি) সকালে জেলা শহরের কদমতলী থেকে মিছিলটি বের হয়ে শাপলা চত্বরে এসে মুক্তমঞ্চে প্রতিবাদ সমাবেশ করে।

এসময় বক্তারা বলেন, পানছড়ি যুবলীগের সাধারণ সম্পাদকের ওপর পরিকল্পিতভাবে এই হামলা করেছে ইউপিডিএফ। সঠিক তদন্তের মাধ্যমে হামলাকারীদের আইনের আওতায় আনতে প্রশাসনের কাছে দাবি জানান বক্তারা।

প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ সভাপতি যতন বুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, সহসভাপতি নুরুল আযম, ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা, পৌর যুবলীগের আহ্বায়ক পরিমল দেবনাথ ও সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সজল দাশ।

প্রসঙ্গত, ৮ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে পানছড়ি বাজার এলাকার একটি চা দোকানের সামনে বসে গল্প করছিলেন ইউপি চেয়ারম্যান নাজির। হঠাৎ উপজাতি এক সন্ত্রাসী এসে তাঁকে গুলি করে পালিয়ে যায়।

জয়নিউজ/জাফর/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...