পুরস্কৃত হলেন সেই এসআই মাসুদ

0

আগ্রাবাদ বাদামতলী এলাকার ফুটপাতে মানসিক ভারসাম্যহীন মা ও তার নবজাতকের পাশে দাঁড়ানোর জন্য এসআই মো. মাসুদুর রহমানকে পুরস্কৃত করেছেন চট্টগ্রাম মেট্রোলিটন পুলিশের (সিএমপি) কমিশনার মাহবুবুর রহমান। মাসুদ সিএমপির ডবলমুরিং থানায় কর্মরত এবং দেওয়ানহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ।

বুধবার (৯ জানুয়ারি) দামপাড়া পুলিশ লাইনে সিএমপি সদর দপ্তরে পুলিশ কমিশনার কার্যালয়ে এই মানবিক কাজের জন্য মাসুদুর রহমানের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার ফারুকুল হক ও ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মহিউদ্দিন সেলিম উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সোমবার (৭ জানুয়ারি) রাত আটটার দিকে নগরের আগ্রাবাদ জাতিতাত্ত্বিক জাদুঘরের সামনের ফুটপাতে এক মানসিক ভারসাম্যহীন নারী সন্তান প্রসব করেন। পথচারীদের অনেকে তা দেখেও সহায়তায় এগিয়ে আসেননি। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান এসআই মাসুদ। তিনি প্রসূতি ও নবজাতককে হাসপাতালে নিয়ে যান। বেঁচে যায় মা ও শিশু।

বর্তমানে তারা আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মাঝে পাওয়া গেছে ওই শিশুর পিতার খোঁজও। শিশুটির মা মানসিক ভারসাম্যহীন হওয়ায় ঘর থেকে বেরিয়ে যান। তাদের বাসা আগ্রাবাদ ডেবার পাড়ে।

জয়নিউজ/ফারুক মুনির/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...